BSNL দুর্দান্ত প্ল্যান,মাত্র 197 টাকায় 100 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ডেটা

BSNL দুর্দান্ত প্ল্যান,মাত্র 197 টাকায় 100 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ডেটা
HIGHLIGHTS

BSNL এর এই প্ল্যানের ভ্যালিডিটি 100 দিন

197 টাকার এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন ডেইলি 2GB ডেটা

এই প্ল্যানটি পূর্ব উত্তর প্রদেশে পাওয়া যাচ্ছে

BSNL Plan With 100 Days Validity: সরকারী টেলিকম কোম্পানি BSNL এমন অনেক রিচার্জ অফার করে, যা গ্রাহকদের অনেক দুর্দান্ত সুবিধা দেয়। আজ এখানে আমরা একটি প্ল্যান সম্পর্কে বলবো যা 100 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এছাড়া, আনলিমিটেড ডেটা সুবিধা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS এর মতো সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। আপনি যদি BSNL গ্রাহক হন তবে এই প্ল্যান আপনাক কাজে আসতে পারে। তবে আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানের বাকি সুবিধা সম্পর্কে…

BSNL-এর PV_197 প্ল্যানের ডিটেল:

BSNL গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে৷ প্ল্যানের সম্পর্কে অনেক গ্রাহকই জানেননা। এই প্ল্যান প্রতিটি সার্কেলে পাওয়া যাবে না৷ এই প্ল্যানটি পূর্ব উত্তর প্রদেশে পাওয়া যাচ্ছে। এটি আসলে BSNL এর একটি মাইগ্রেসন প্ল্যান। প্ল্যানটি BSNL এর ওয়েবসাইটেও পেয়ে যাবেন। 197 টাকার এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন ডেইলি 2GB ডেটা, রোজ 100 SMS এবং যেকোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা। BSNL এর এই প্ল্যানের ভ্যালিডিটি 100 দিন।

BSNL Plan

যদিও 100 দিনই এই সুবিধা পাবেননা গ্রাহকরা। রিপোর্ট অনুযায়ী, গ্রাহকরা রিচার্জ করার পর প্রথম 18 দিন রোজ 2GB করে ডেটা পাবেন। অর্থাৎ, প্রথম 18 দিনে গ্রাহকরা মোট 36 GB ডেটা পাবেন। এরপর ইন্টারনেট স্পিড কমে গিয়ে 40Kbps হয়ে যাবে। আনলিমিটেড ভয়েস কলিংও প্রথম 18 দিনের জন্যেই এভেলেবেল। বাকি দিনগুলির জন্য করতে হবে এক্সট্রা রিচার্জ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo