মাত্র 4 টাকায় প্রতিদিন 2GB ডেটা! BSNL দিচ্ছে এই দুর্দান্ত অফার, জেনে নিন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 18 Mar 2022
HIGHLIGHTS
  • BSNL এর 1498 টাকার প্ল্যানটির ভ্যালিডিটি 365 দিন

  • BSNL এর 1498 টাকার প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট 730GB ডেটা

  • গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটার জন্যে খরচ করবেন মাত্র 4 টাকা 10 পয়সা

মাত্র 4 টাকায় প্রতিদিন 2GB ডেটা! BSNL দিচ্ছে এই দুর্দান্ত অফার, জেনে নিন
মাত্র 4 টাকায় প্রতিদিন 2GB ডেটা! BSNL দিচ্ছে এই দুর্দান্ত অফার, জেনে নিন

2021 এর শেষ দিকে ভারতের প্রতিটি টেলিকম কোম্পানি তাদের ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়েছিল। ব্যতিক্রম শুধুমাত্র BSNL। কেন্দ্রীয় সরকার মালিকানাধীন টেলিকম কোম্পানিটি এই সময় অনেক কম খরচের লোভনীয় অফার তার গ্রাহকদের দিতে থাকে। ফলে গত কয়েকমাসে BSNL এর গ্রাহক সংখ্যা আগের থেকে অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

BSNL কোম্পানির বিভিন্ন রেঞ্জ এর এবং বিভিন্ন ভ্যালিডিটির রিচার্জ প্ল্যান রয়েছে। প্রতিটি সেগমেন্টেই রয়েছে লোভনীয় অফার। যেসমস্ত গ্রাহক লং টার্ম রিচার্জ করা পছন্দ করেন কিংবা আকর্ষণীয় ইয়ারলি রিচার্জ প্ল্যান খুজছেন, তাদের জন্যেও রয়েছে BSNL এর প্রিপেড প্ল্যান।

এক বছরের রিচার্জের টাকা একবারে দিতে হয় বলে এই প্ল্যানের টাকার পরিমাণ কিছুটা বেশি লাগে। তাই অনেকেই এই প্ল্যান গুলিকে অতোটা গুরুত্ব দেয়না। তবে এই ইয়ারলি প্ল্যানেই রয়েছে সবচেয়ে বেশি বেনিফিটস। একদিকে যেমন কিছুদিন বাদে বাদেই রিচার্জের ঝামেলা নেই, অসময় রিচার্জ শেষের ভয় নেই, তেমনই একবারে রিচার্জ করলে টাকার হিসেবে ডেটাও বেশি পাওয়া যায়। বিশেষত, BSNL কোম্পানি এমনিতেই লোভনীয় ডেটা অফার করে তার প্ল্যান গুলিতে৷ তাদের বার্ষিক প্ল্যানে প্রতি টাকায় ডেটার পরিমাণ অন্যান্য টেলিকম কোম্পানির তুলনায় অনেকটাই বেশি। BSNL এর বেশকিছু ভালো বার্ষিক প্রিপেড প্ল্যান রয়েছে। এই প্ল্যানগুলিতে সারাবছর ডেটা, আনলিমিটেড ভয়েস কল ও ফ্রি SMS এর সুবিধা পাওয়া যায়। এর মধ্যে BSNL এর একটি বার্ষিক রিচার্জ প্ল্যান রয়েছে যা রিচার্জ করলে হবেন লাভে-লাভ। কম খরচে বিপুল ডেটার বার্ষিক প্ল্যানটির সম্পর্কে জেনে নিন-

BSNL এর 1498 টাকার রিচার্জ প্ল্যান

BSNL এর 1498 টাকার একটি বার্ষিক রিচার্জ প্ল্যান রয়েছে, যা ডেইলি 2GB ডেটা অফার করে। এছাড়াও, গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এবং ফ্রি SMS এর সুবিধা। প্ল্যানটির ভ্যালিডিটি 365 দিন বা 1 বছর। 365 দিনে গ্রাহকরা পাবেন মোট 730GB ডেটা। সুতরাং, 1498 টাকায় 730GB ডেটা পাওয়ার অর্থ হল গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটার জন্যে খরচ করবেন মাত্র 4 টাকা 10 পয়সা অর্থাৎ প্রায় 4 টাকা।

এতো কম খরচে ডেইলি এতো পরিমাণ ডেটা আর অন্য কোনো কোম্পানির রিচার্জ প্ল্যানে পাওয়া যায়না। BSNL এর দীর্ঘদিনের এই প্ল্যানটি অন্যান্য টেলিকম কোম্পানির দীর্ঘদিনের প্ল্যানের তুলনায় অনেক বেশি বেনিফিট দেয়।

BSNL এর অন্যান্য রিচার্জ প্ল্যান

প্রতিদিন 2GB ডেটা দরকার, কিন্তু একবারে দেড় হাজার টাকা খরচ করার উপায় নেই? তাতেও চিন্তা নেই। BSNL এর একমাসের কম খরচের প্রতিদিন 2GB ডেটার প্ল্যান রয়েছে, যার দাম মাত্র 98 টাকা। এছাড়াও, BSNL এর ডেইলি 2GB ডেটার 50 দিনের ভ্যালিডিটির একটি প্ল্যান রয়েছে, যার দাম 198 টাকা। প্ল্যানগুলিতে ফ্রি SMS এবং ভয়েস কলিং এর সুবিধাও রয়েছে।

ডেইলি 2GB না হলেও BSNL এর আরও কয়েকটি ভালো পরিমাণ ডেটার প্ল্যান রয়েছে। যেমন- 151 টাকার রিচার্জে গ্রাহকরা 28 দিনের জন্যে পাবেন 40 GB ডেটা। 447 টাকার রিচার্জ প্ল্যানে পাবেন 60 দিনের জন্য 100GB ডেটা। লোভনীয় ডেটার সাথে BSNL আনলিমিটেড ভয়েস কল ও ফ্রি SMS এরও সুবিধা দিয়ে থাকে।

Web Title: BSNL Rs 1498 recharge plan with daily 2 GB data and unlimited call
Tags:
BSNL BSNL yearly plan BSNL prepaid plan 2GB data plan unlimited call
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements