BSNL য়ের এই প্ল্যানের বৈধতা বাড়িয়ে ইউজার্সদের দারুন উপহার দিল

BSNL য়ের এই প্ল্যানের বৈধতা বাড়িয়ে ইউজার্সদের দারুন উপহার দিল
HIGHLIGHTS

BSNL তাদের 349 টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা বাড়িয়ে 64 দিনের করেছে আর এবার 3.2GB ডেলি ডাটা পাওয়া যাচ্ছে

আজকাল প্রায়ই BSNL কিছুনা কিছু নতুন নিয়ে আসে আর এই দেখে মনে হচ্ছে যে কোম্পানি তাদের খোলস থেকে বেড়িয়ে আসতে দারুন ভাবে সচেষ্ট। আর এবার কোম্পানি তাদের ডাটা ওনলি প্ল্যানে আর ভয়েস ওনলি প্ল্যানে বড় পরিবর্তন করেছে। আর আপনাদের বলে রাখি যে 349 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে। আর এই প্ল্যানে আপনারা বেশি ভ্যালিডিটি পাবেন। আর এই প্ল্যানের বৈধতা বেড়ে 64 দিনের করা হয়েছে। আর এর মানে এই যে এই প্ল্যানের বৈধতা 10 দিন বেড়েছে।

আর এখনও পর্যন্ত এই প্ল্যানে আপনারা মাত্র 54 দিনের বৈধতা পেতেন। আর এবার কোন কারন ছাড়া এই প্ল্যানের বৈধতা বাড়ানো হয়েছে, আর এর ফলে ইউজার্সদের জন্য একটি ভাল খবর। আর এবার এই প্ল্যানে 3.2GB ডেলি ডাটাআর সঙ্গে পাওয়া যাবে। আর এর থেকে বেশি ডাটা এই প্ল্যানে কোম্পানি অ্যাডিসেনাল ডাটা অফার করেছে। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা বেশি সুবিধা পাবেন।

349 টাকার BSNL প্রিপেড প্ল্যান; এতে কী পাওয়া যাচ্ছে

আমরা যদি 349 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে কোম্পানি 2016 সালে রিলায়েন্স জিওর ভারতের বাজারে আশার সময়ে এনেছিল। কিছু দিন আগে এই প্ল্যানে আপনারা 70 দিনের বৈধতা পেতেন তার পরে এর বৈধতা কমিয়ে 54 দিনের করে দেওয়া হয়েছে। আর আরও একবার এই প্ল্যানের বৈধতা 10দিন বাড়ানো হয়েছে, আর এখন এই প্ল্যানটি 64 দিনের হয়েছে। আর এটি বেশ কিছু BSNL ইউজার্সদের জন্য আনন্দের খবর হতে চলেছে।

আমরা যদি এই প্ল্যানের বিষয়ে অন্য বেনিফিটের কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাচ্ছে আর দিল্লি আর মুম্বাই সার্কেলে এই প্ল্যানটি নেই। আর এই প্ল্যানে আপনারা 3.2GB ডেলি ডাটা পাবেন আর এর সঙ্গে 100 টি SMSও এই প্ল্যানে প্রিতিদন পাওয়া যাবে। আর আপনারা এই প্ল্যানের বৈধতা এখন 64 দিনের জন্য পাবেন।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo