BSNL নিয়ে হাজির সবচেয়ে সস্তার Postpaid Plan, দাম 199 থেকে শুরু, এমন রিচার্জ আর কোথাও নেই!

BSNL নিয়ে হাজির সবচেয়ে সস্তার Postpaid Plan, দাম 199 থেকে শুরু, এমন রিচার্জ আর কোথাও নেই!
HIGHLIGHTS

BSNL পোস্টপেড প্ল্যানগুলির 199 টাকা দামের প্ল্যানটি কোম্পানির সবচেয়ে সস্তা অফার

399 টাকার প্ল্যান যা ওয়েবসাইটে "Ghar Wapsi" প্ল্যান হিসাবে বর্ণনা করা হয়েছে

প্ল্যানগুলি এক্টিভ করার জন্য ইউজারদের 100 টাকার one-time fee দিতে হবে

কেন্দ্রীয় সরকারের মালিকানাধীন টেলি-কমিউনিকেশন কোম্পানি BSNL তাদের গ্রাহকদের জন্য প্রিপেড এবং পোস্টপেড উভয় প্ল্যানই খুব দামে অফার করে। প্রিপেড প্ল্যানগুলি আপনার বাজেট মেনটেন করতে সাহায্য করে, অন্যদিকে পোস্টপেড প্ল্যানগুলি অসংখ্য সুবিধা অফার করে যা ওভারলুক করে যাওয়া খুব কঠিন। BSNL-এর একাধিক পোস্টপেড প্ল্যান রয়েছে, যার মধ্যে ব্যক্তিগত এবং পারিবারিক কানেকশন উভয়ই রয়েছে। BSNL পোস্টপেড প্ল্যানগুলি প্রতি মাসে রিনিউ করা যেতে পারে এবং প্ল্যানগুলি মাত্র 199 টাকা থেকে শুরু হয়৷ যারা নতুন পোস্টপেড প্ল্যান খুজছেন তারা অবশ্যই আর্টিকেলটি ভালো করে দেখে নিন৷

BSNL এর সমস্ত Postpaid প্ল্যান

BSNL পোস্টপেইড প্ল্যানগুলির লিস্টের প্রথম প্ল্যানটি 199 টাকা দামের কোম্পানির সবচেয়ে সস্তা অফার। এটি একটি ইন্ডিভিজুয়াল প্ল্যান যা MTNL রোমিং এরিয়া (অন-নেট/ অফ-নেট) সহ হোম LSA/ ন্যাশনাল রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল অফার করে, পাশাপাশি প্রতিদিন 100টি করে SMS-ও পাওয়া যায়। প্যাকটি 25GB ফ্রি ডেটা অফার করে এবং 75GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা দেয়। এই প্ল্যানের নির্দিষ্ট মাসিক চার্জ হল 199 টাকা এবং এছাড়াও কিছু খরচ আছে যা জানতে হলে আর্টিকেলটির শেষ পর্যন্ত দেখে নিন।

এই লিস্টের পরবর্তী প্ল্যানটি হল একটি 399 টাকার প্ল্যান যা ওয়েবসাইটে "Ghar Wapsi" প্ল্যান হিসাবে বর্ণনা করা হয়েছে। প্ল্যানটি 399 টাকায় MTNL নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল- HPLMN এবং মুম্বাই,দিল্লি সহ ন্যাশনাল রোমিং অফার করে৷ প্ল্যানটি ডেইলি 100টি SMS এর সাথে 70GB ফ্রি ডেটাও অফার করে। এছাড়াও, পোস্টপেড প্ল্যানটি 210GB পর্যন্ত ডেটা রোলওভার অফার করে।

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

BSNL পোস্টপেড লিস্টের তৃতীয় প্ল্যানটি হল BSNL-এর 525 টাকার প্ল্যান। 525 টাকায় BSNL, আনলিমিটেড ভয়েস কল- HPLMN এবং MTNL নেটওয়ার্কে মুম্বাই,দিল্লি সহ ন্যাশনাল রোমিং এবং প্রতিদিন 100 টি করে SMS অফার করে। ইউজাররা 255GB পর্যন্ত ডেটা রোলওভার সহ 85GB ফ্রি ডেটা পান৷ এই প্ল্যানটি একটি আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা সহ একটি অ্যাডিশনাল ফ্যামিলি SIM অফার করে, তবে কোনও ডেটা বা এসএমএস দেওয়া হয়না।

BSNL এর একটি 798 টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যান রয়েছে। BSNL এই পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল- HPLMN এবং MTNL নেটওয়ার্কে মুম্বাই, দিল্লি সহ ন্যাশনাল রোমিং এবং ডেইলি 100 টি SMS অফার করে। প্ল্যানটি প্রাইমারি ইউজারদের জন্য 150GB পর্যন্ত ডেটা রোলওভার সহ 50GB ফ্রি ডেটা অফার করে। এই প্ল্যানটি একটি আনলিমিটেড ভয়েস কলিং এর ফেসিলিটির সাথে 2টি ফ্যামিলি কানেকশন, 50GB ডেটা এবং প্রতিটি পরিবারের কানেকশনের জন্য আলাদাভাবে ডেইলি 100টি SMS প্রোভাইড করে।

এছাড়াও, BSNL এর অফার করা একটি ফ্যামিলি কানেকশন রয়েছে, যা প্রাইমারি সুবিধাগুলির পাশাপাশি তিনটি ফ্যামিলি কানেকশন প্রোভাইড করে। 999 টাকা দামের এই BSNL পোস্টপেড প্ল্যান আনলিমিটেড ভয়েস কল- HPLMN অফার করে এবং MTNL নেটওয়ার্কে মুম্বাই, দিল্লি সহ ন্যাশনাল রোমিং এবং ডেইলি 100 টি SMS অফার করে। প্রাইমারি ইউজাররা 225GB পর্যন্ত ডেটা রোলওভার ও 75GB ফ্রি ডেটা পান৷ এই প্ল্যানটি একটি আনলিমিটেড ভয়েস এর সাথে 3টি ফ্যামিলি কানেকশন, 75GB ডেটা এবং প্রতিটি ফ্যামিলি কানেকশনের জন্য আলাদাভাবে 100 টি SMS ডেইলি প্রোভাইড করে।

এই লিস্টের BSNL এর শেষ এবং সবচেয়ে দামি পোস্টপেড অফারটির দাম 1,525 টাকা। এটি একটি ইন্ডিভিজুয়াল প্ল্যান। এই পোস্টপেড প্ল্যানে 100টি SMS সহ MTNL নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল-HPLMN অফার করে এবং মুম্বাই, দিল্লি সহ ন্যাশনাল রোমিং প্রোভাইড করে৷ এর পাশাপাশি, প্ল্যানটি কোনো স্পিড লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা অফার করে।

উপরের সমস্ত পোস্টপেড প্ল্যানগুলি এক্টিভ করার জন্য ইউজারদের 100 টাকার one-time fee দিতে হবে এবং GST চার্জ উপরের প্ল্যানগুলিতে ইনক্লুডেড নয়৷ বরং, ইউজারদের লোকাল+STD-এর জন্য 500 টাকা, লোকাল+STD+ISD-এর জন্য 2000 টাকা এবং লোকাল+STD+ISD+ ইন্টারন্যাশনাল রোমিংয়ের জন্য 2000 টাকা সিকিউরিটি ডিপোজিট দিতে হবে। ইউজাররা BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে add-on প্যাক সহ ফ্রি ডেটা খরচ করার পরে অ্যাপলিকেবেল এক্সট্রা চার্জগুলি চেক করতে পারবেন।

 

BSNL বা অন্যান্য মোবাইল রিচার্জ প্ল্যান, ট্যারিফ এবং এই কোম্পানির নতুন অফার সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo