BSNL ওফাইফাই পরিষেবা আসছে সারাদেশে, মাত্র ২৫ টাকায় পাবেন ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা

BSNL ওফাইফাই পরিষেবা আসছে সারাদেশে, মাত্র ২৫ টাকায় পাবেন ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা
HIGHLIGHTS

যে অঞ্চলটিতে WiFi নেটওয়ার্ক ইনস্টল করা হবে তাকে ওয়াইফাই হটস্পট অঞ্চল বলা হবে

আপনি 30 মিনিটের জন্য বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম হবেন

সরকারী টেলিকম কোম্পানি BSNL তাদের গ্রাহকদের জন্য় লকডাউনে একটি সুখবর নিয়ে এল। বিএসএনএল কোম্পানি খুব তারাতারি শহরে ও গ্রামে ওফাইফাই পরিষেবা পৌঁছে দেওয়ার যোজনা তৈরী করেছে। বলে দি যে গ্রাহকরা এই BSNL WiFi এর ব্যবহার একটি লিমিট পর্যন্ত বিনামূল্যে করতে পারবে।

কোম্পানি জানিয়েছে BSNL WiFi হটস্পটটি বারাণসী থেকে শুরু হবে। BSNL ওয়াই-ফাই যেখানে লাগানো হবে সেই অঞ্চল কে ওয়াইফাই হটস্পট বলা হবে।

BSNL ওয়াইফাই-এর সাথে কনেক্ট হওয়ার পরে, আপনি 30 মিনিটের জন্য বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম হবেন, তার পরে আপনাকে কুপন কিনতে হবে।

BSNL WiFi-এর কি ভাবে করবেন ব্যবহার

1- BSNL-এর ইন্টারনেট ব্য়বহার করার জন্য় সবার প্রথমে আপনাকে ফোনের মধ্য়ে WiFi অন করতে হবে।

2- এবার বিএসএনএল ওয়াইফাই নেটওয়ার্ক কানেক্ট করুন। এই প্রোসেস-এর পর আপনাকে আপনার মোবাইল নম্বর রেজিস্টার করতে হবে এবং পিন পাওয়ার জন্য় গেট পিন এ ক্লিক করুন।

3- এর পর আপনার রজিস্টার নম্বর এ SMS এর মাধ্য়মে ৬টি সংখ্যার পিন আসবে। এই পিনটি পাওয়ার পরে আপনি কোম্পানি ওয়াইফাই ব্য়বহার করতে পারবেন।

4-  একটি রিপোর্ট মতে, BSNL ওয়াইফাই কানেক্ট করার পরে আপনি ৩০ মিনিট পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

বিএসএনএল ওয়াইফাই কুপনের দাম

এছাড়া আপনি যদি কোম্পানির আরও বেশি ডেটা ব্য়বহার করতে চান তাহলে আপনাকে কোম্পানির কুপন কিনতে হবে। কোম্পানি তিন ধরনের কুপন বাজারে আনবে, যা ২৫ টাকা থেকে শুরু হবে আর ১৫০ টাকা পর্যন্ত থাকবে।

২৫ টাকার প্ল্য়ানে গ্রাহকরা ২জিবি ডেটা পাবে যার ভেলেডিটি হবে ৭ দিনের। এছাড়া ১৫০ টাকার প্ল্য়ানে ২৮ জিবি ডেটা পাওয়া যাবে যা চলবে ২৮ দিন পর্যন্ত। আবার শহর অঞ্চলের জন্য় প্রায় ১৭ টি প্ল্যান নিয়ে আসছে কোম্পানি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo