BSNL অফার করে 70 দিনের বিশেষ প্রিপেইড প্ল্যান, দেখুন মিলবে কোন কোন সুবিধা

BSNL অফার করে 70 দিনের বিশেষ প্রিপেইড প্ল্যান, দেখুন মিলবে কোন কোন সুবিধা
HIGHLIGHTS

BSNL তাদের গ্রাহকদের জন্য নানা ধরনের প্ল্যান অফার করে থাকে

এই টেলিকম সংস্থা একটি 70 দিনের বৈধতা সহ বিশেষ প্ল্যান অফার করে থাকে গ্রাহকদের

এই প্ল্যান প্রিপেইড গ্রাহকদের জন্য আনা হয়েছিল

Bharat Sanchar Nigam Limited বা BSNL -এর তরফে সদ্যই তাদের প্রিপেইড প্ল্যানগুলো রিভাইস করা হয়েছে। এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থার তরফে একাধিক প্ল্যান অফার করা হয়ে থাকে তাও বিভিন্ন দামের। এই প্ল্যানগুলো মূলত পকেট ফ্রেন্ডলি হয়ে থাকে। আপনিও যদি BSNL -এর গ্রাহক হন আর যদি একটু বেশিদিনের বৈধতা চান তাহলে এই 70 দিনের বৈধতা যুক্ত প্ল্যানটি বেছে নিতে পারেন। এটির দাম 197 টাকা।

BSNL এর 197 টাকার প্ল্যান

এই প্ল্যানটি প্রথম 2021 সালে নিয়ে আসা হয়েছিল। এখানে তখন 180 দিনের বৈধতা মিলত সঙ্গে 18 দিনের ফ্রি সুবিধা। এখন এই টেলিকম সংস্থার তরফে তাদের রিচার্জ প্ল্যানগুলোকে রিভাইস করা হয়েছে। এখন BSNL -এর তরফে আনলিমিটেড কল করার সুবিধা সহ আনলিমিটেড ডেটা, রোজ 100টি মেসেজ পাঠানোর সুবিধা, ইত্যাদি মিলবে। জিং মিউজিক কনটেন্টের সাবস্ক্রিপশন মিলবে 15 দিনের জন্য। এখানে রোজ 2 GB হাইস্পিড ডেটা মিলবে। দৈনিক কোটা ফুরিয়ে গেলে স্পিড কমে যাবে।

70 দিনের বৈধতা

BSNL Special plan

এই 197 টাকার প্রিপেইড প্ল্যানে 70 দিনের বৈধতা মিলত। অর্থাৎ 2.80 টাকায় প্রতিদিনের সুবিধা মিলবে। BSNL -এর গ্রাহকরা এই প্ল্যানে 70 দিনের জন্য আনলিমিটেড ডেটা সহ আনলিমিটেড কল, রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা মিলবে। এই বিষয়ে উল্লেখযোগ্য 15 দিন ফ্রিতে সব সুবিধা পাওয়ার পর তার পর থেকে যত কথা বলবে, ডেটা ব্যবহার করবে তার জন্য টাকা খরচ করতে হবে।

এই বিষয়ে উল্লেখযোগ্য এই প্ল্যান অনেক সার্কেলে নাও থাকতে পারে। সেক্ষেত্রে BSNL অ্যাপ বা ওয়েবসাইটে দেখে নিতে পারেন আপনি এই প্ল্যানের সুবিধা পাবেন কিনা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo