BSNL নিয়ে এল 151 ও 251 টাকার দুটি প্রিপেড প্ল্যান, মিলবে 70GB পর্যন্ত ডাটা

BSNL নিয়ে এল 151 ও 251 টাকার দুটি প্রিপেড প্ল্যান, মিলবে 70GB পর্যন্ত ডাটা
HIGHLIGHTS

BSNL এর 151 টাকার প্ল্যানে 40GB ডেটা পাবেন এবং এর বৈধতা 30 দিন

বিএসএনএল প্ল্যানগুলির মধ্যে একটি হল ডেটা ভাউচার এবং অন্যটি ফুল টকটাইম

BSNL এর 108 টাকার প্ল্যানটি আবার থেকে চালু করা হয়েছে

দেশে লকডাউনের মধ্য়ে প্রায় লোকেরা ওয়ার্ক ফ্রম হোম করছে। এবং তার জন্য় বিশেষ যেই জিনিসটা দরকার সেটা হল ইন্টারনেট। BSNL টেলিকম কোম্পানি তার গ্রাহকরদের সুবিধা মাথায় রেখে নিয়ে এল দুটি নতুন সস্তা প্রিপেড প্ল্যান। এই প্ল্যান গ্রাহকরা পাবেন প্রচুর ডেটা। এই প্ল্যানগুলির মধ্যে একটি হল ডেটা ভাউচার এবং অন্যটি ফুল টকটাইম, যদিও এই দুটি প্ল্যানই বর্তমানে চেন্নাই এবং তামিলনাড়ু সার্কেলগুলির জন্য। এটি ছাড়াও, সংস্থাটি 108 টাকার প্ল্যানটি আবার থেকে চালু করেছে। আসুন জেনে নেওয়া যাক এই সমস্ত প্ল্যান সম্পর্কে বিস্তারিতভাবে …

BSNL Rs. 151 Plan

সবচেয়ে প্রথমে, 151 টাকার প্ল্যানের কথা যদি বলি, এই প্ল্যানে আপনি 40GB ডেটা পাবেন এবং এর বৈধতা 30 দিন হবে। অন্য কথায়, এটি একটি ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্ল্যান। সুতরাং আপনি যদি বাড়ি থেকে কাজ করছেন এবং আপনার এলাকায় বিএসএনএল কভারেজ থাকে তবে এই প্ল্যানেটি আপনার পক্ষে সেরা হতে পারে।

BSNL Rs. 251 Plan

এবার 251 টাকার প্ল্যানের কথা বলি, এই প্ল্যানের মেয়াদও 30 দিনের তবে আপনি এতে 70GB ডেটা পাবেন। বলে দি যে এই দুটি প্ল্যানেই ডেটা প্ল্যান। তবে বলে দি যে এই দুটি প্ল্যানেই আপনি কোনও কলিং বা মেসেজিংয়ের সুবিধা পাবেন না।

যদি আপনি চেন্নাই সার্কেলে থাকেন এবং 151 টাকার প্ল্যান নিতে চান, তবে আপনাকে আপনার BSNL নম্বর থেকে STV DATA151 বা STV DATA251 লিখে 123 নম্বরে একটি মেসেজ পাঠাতে হবে। এগুলি ছাড়াও আপনি ওয়েবসাইট থেকে রিচার্জ করতে পারেন।

BSNL Rs. 108 Plan

এবার কথা 108 টাকার প্ল্যানের। এই প্ল্যানটি কোম্পানির তরফ থেকে আবার রি-লঞ্চ করা হয়েছে। এই প্রিপেড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন আনলিমিটেড কলিং, 500 মেসেজ এবং 1GB ডেটা পাবেন । এই প্ল্যানের বৈধতা এখন 60 দিনের হয়েছে, যা আগে 28 দিন ছিল।

 

নোট: বিএসএনএল মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo