Jio-Airtel কে চাপে ফেলল BSNL! প্রতিদিনের খরচ 5 টাকা এবং 84 দিনের ভ্যালিডিটি

Jio-Airtel কে চাপে ফেলল BSNL! প্রতিদিনের খরচ 5 টাকা এবং 84 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL এর প্ল্যানগুলির দাম 600 টাকার কম

BSNL দ্বারা অফার করা STV_429 প্ল্যানটিও OTT প্ল্যাটফর্ম Eros Now এর সাথে আসে

Jio-Airtel ভারতীয় টেলিকম বাজারে নিজের জায়গা বজায় রাখতে একাধিক প্ল্যান অফার করছে

BSNL Long Validity Plan: Jio-Airtel ভারতীয় টেলিকম বাজারে নিজের জায়গা বজায় রাখতে একাধিক প্ল্যান অফার করছে এবং ইউজারদের জন্য দুর্দান্ত অফারও দিচ্ছে। এই দুই কোম্পানিকে প্রতিযোগিতা দিতে এবার সরকারী টেলিকম কোম্পানি BSNLও কিছু দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলির দাম 600 টাকার কম৷ এর মধ্যে শুধু আনলিমিটেড কলিং সুবিধাই পাওয়া যায় না, ডেটাও দেওয়া হয়। এর পাশাপাশি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও দেওয়া হয়। তো চলুন জেনে নিই এই প্ল্যান সম্পর্কে।

BSNL-এর 429 টাকার প্ল্যান-

BSNL দ্বারা অফার করা STV_429 প্ল্যানটিও OTT প্ল্যাটফর্ম Eros Now এর সাথে আসে। এই প্ল্যানটি 81 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং 429 টাকায় আনলিমিটেড ভয়েস কলিং অফার করে। এছাড়াও ইউজাররা প্রতিদিন 2GB ডেটা পাবেন। ইউজাররা প্রতিদিন 100 SMS-এর অ্যাক্সেসও পাবেন এবং ইউজাররা Zing এবং BSNL টিউনে অ্যাক্সেসও পাবেন। ওয়েবসাইটে 'ভয়েস ভাউচার' থেকে প্ল্যানটি কেনা যাবে। যদি প্রতিদিনের খরচ হিসাব করা হয়, তবে আপনার একদিনের জন্য প্রায় 5 টাকা খরচ হবে।

BSNL

BSNL-এর 447 টাকার প্ল্যান-

BSNL-এর 447 টাকার প্ল্যানটি 60 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এতে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হচ্ছে। এছাড়াও 100GB ডেটা দেওয়া হয়। যখন এই ডেটা শেষ হয়ে যায়, গ্রাহকরা 80 Kbps স্পিড পাবেন৷ এছাড়াও প্রতিদিন 100টি SMS সুবিধা দেওয়া হচ্ছে।

BSNL-এর 599 টাকার প্ল্যান-

BSNL-এর 599 টাকার প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এতে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হচ্ছে। এছাড়াও 5GB ডেটা দেওয়া হয়েছে। যখন এই ডেটা শেষ হয়ে যায়, গ্রাহকরা 80Kbps স্পিড পাবেন৷ এছাড়াও প্রতিদিন 100 SMS সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও, Zing স্ট্রিমিং প্ল্যাটফর্মে অ্যাক্সেস থাকবে যেখানে ইউজাররা হাজার হাজার গান, সিনেমা সহ অনেক কন্টেন্ট দেখার সুবিধা পাবেন। গ্রাহকরা রাত 12টা থেকে ভোর 5টা পর্যন্ত বিনামূল্যে ডেটা নিতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo