BSNL এর 250 টাকার কমে দুটি সস্তা প্ল্যান, মিলবে এক মাসের ভ্যালিডিটি

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 06 Jul 2022
HIGHLIGHTS
  • BSNL-এর এই প্ল্যানগুলি এক মাসের ভ্যালিডিটির সাথে আসে

  • BSNL কোম্পানি 250 টাকার কম খরচে দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে

  • প্রতিদিন 2 জিবি ডেটা সহ আরও অনেক দুর্দান্ত সুবিধা পাবেন

BSNL এর 250 টাকার কমে দুটি সস্তা প্ল্যান, মিলবে এক মাসের ভ্যালিডিটি
BSNL এর 250 টাকার কমে দুটি সস্তা প্ল্যান, মিলবে এক মাসের ভ্যালিডিটি

BSNL বেসরকারী সংস্থাগুলিকে টেক্কা দিতে নতুন নতুন রিচার্জ প্ল্যান অফার করতে থাকে। এবারও BSNL কোম্পানি তার ইউজারদের জন্য 250 টাকার কম খরচে দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির নতুন প্ল্যান হল 228 টাকা এবং 239 টাকা। এই প্ল্যানগুলি এক মাসের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে, আপনি প্রতিদিন 2 জিবি ডেটা সহ আরও অনেক দুর্দান্ত সুবিধা পাবেন।

প্ল্যানে মিলবে এই সুবিধাগুলি

কোম্পানির STV 228 প্ল্যান এক মাসের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করছে। এছাড়াও, আপনি এই প্ল্যানে প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

BSNL Plan

BSNL-এর 239 টাকার প্ল্যানেও আপনি এক মাসের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং অফার করছে। 239 টাকার প্ল্যানে আপনি 10 টাকার টকটাইমও পাবেন। কোম্পানি এই দুটি প্ল্যানেই চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং (Mobile Arena Gaming) পরিষেবাও অফার করছে।

BSNL এর তুলনায় Jio কি দিচ্ছে?

রিলায়েন্স জিও তার 296 টাকার প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য দৈনিক সীমা ছাড়াই 25 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে, আপনি প্রতিদিন 100 ফ্রি SMS সহ আনলিমিটেড কলিংও পাবেন। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন রয়েছে।

Web Title: BSNL launches two new prepaid plans with one-month validity
Tags:
BSNL 228 rupees plan bsnl 239 rupees plan jio reliance jio bsnl new plan bsnl top plan bsnl best recharge plan bsnl recharge jio reliance jio vi vodafone airtel
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements