Jio-Airtel-Vi কে টক্কা দিচ্ছে BSNL, মাত্র 87 টাকার সবচেয়ে সস্তা Prepaid Plan নিয়ে হাজির, মিলবে রোজ 1GB ডেটা

Jio-Airtel-Vi কে টক্কা দিচ্ছে BSNL, মাত্র 87 টাকার সবচেয়ে সস্তা Prepaid Plan নিয়ে হাজির, মিলবে রোজ 1GB ডেটা
HIGHLIGHTS

BSNL এর নতুন প্ল্যানের দাম 87 টাকা

BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে

এই প্ল্যানের সাথে, প্রতিদিন 1 জিবি ডেটা মানে আপনি মাত্র 6.21 টাকায় 1 জিবি ডেটা পাবেন

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার ইউজারদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। তবে এই প্ল্যানটি প্রতিটি টেলিকম সার্কেলে উপলব্ধ নয়। এই প্ল্যানের দাম  87 টাকা রাখা হয়েছে এবং এই প্ল্যানের সাথে পাওয়া সুবিধাগুলি দেখে, আপনি নিশ্চয়ই বলবেন যে এই কম দামে এই শর্ট-টার্ম প্ল্যানটি একগুচ্ছ সুবিধা সাথে আসে। এই লেটেস্ট প্ল্যানের সাথে কি কি সুবিধা পাওয়া যায় সে সম্পর্কে আমরা আপনাকে বলব।

BSNL 87 Plan Details

এই BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে, এই প্ল্যানের সাথে পাওয়া বিনামূল্যের সুবিধাগুলি ইউজারদের জন্য 14 দিনের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, কোম্পানি আপনাকে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা অফার করে, তবে এই হিসাবে এই প্ল্যানটি আপনাকে মোট 14 জিবি ডেটা দেবে।

ডেটা লিমিট শেষ হওয়ার পরে, স্পিড কম হয় 40Kbps হয় যাবে। ডেটা ছাড়াও, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। 100 টাকার কম দামের এই প্ল্যানে ইউজাররা আউটগোইং এসএমএস এর সুবিধা অফার করে।

BSNL Plan

এই প্ল্যানের সাথে, প্রতিদিন 1 জিবি ডেটা মানে আপনি মাত্র 6.21 টাকায় 1 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানটি সেই সমস্ত ইউজাররা পছন্দ করতে পারেন যারা ডেটা, কলিং এবং এসএমএসের জন্য 100 টাকার বেশি খরচ করতে চান না। এছাড়াও, এই প্ল্যানের সাথে ONE97 কমিউনিকেশনের Hardy Games মোবাইল সার্ভিস পাওয়া যাবে।

যেমনটি আমরা আপনাকে উপরে বলেছি যে এই প্ল্যানটি প্রতিটি টেলিকম সার্কেলের জন্য নয়, তাই বলে দি এই প্ল্যানটি এখনও ছত্তিশগড় এবং আসাম অঞ্চলের জন্য চালু করা হয়নি। এই তালিকায় আরও কিছু অঞ্চল রয়েছে যা আপনি BSNL-এর অফিসিয়াল সাইটে গিয়ে চেক করতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo