BSNL Bharat Entry ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ, মাত্র 329 টাকায় 20 Mbps স্পিড এবং 1TB ডেটা

BSNL Bharat Entry ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ, মাত্র 329 টাকায় 20 Mbps স্পিড এবং 1TB ডেটা
HIGHLIGHTS

গ্রাহকরা BSNL এর ব্রডব্যান্ড প্ল্যানটি পাবেন মাত্র 329 টাকায়

BSNL Bharat Fibre Entry প্ল্যানে গ্রাহকরা 1TB হাই-স্পিড ডেটা পাবেন

20 Mbps পর্যন্ত স্পিড পাওয়া যাবে এই প্ল্যানে

Bharat Sanchar Nigam Limited (BSNL) তাদের নতুন Fibre Entry মাসিক ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করলো। গ্রাহকরা ব্রডব্যান্ড প্ল্যানটি পাবেন মাত্র 329 টাকায়। BSNL এর সস্তার Bharat Fibre প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন 20 Mbps পর্যন্ত স্পিড। যদিও প্ল্যানটি এই মুহূর্তে ভারতের কয়েকটি রাজ্যেই পাওয়া যাচ্ছে। 329 টাকার প্ল্যানটিতে, BSNL 1,000 GB (1 TB) পর্যন্ত ফেয়ার ইউসেজ পলিসি (FUP) অফার করছে। 1TB ডেটা শেষ হয়ে গেলে গ্রাহকরা তুলনামূলক কম স্পিডে নেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও প্ল্যানটিতে গ্রাহকরা ভারতের যেকোনো লোকাল এবং STD কলিং এর সুবিধা পাবেন।

নতুন এই এনট্রি লেভেল ফাইবার প্ল্যানটি, যেসকল রাজ্যে প্ল্যানটি এভেলেবেল, সেখানকার মানুষরা BSNL এর অফিসিয়াল ওয়েবসাইটে পেয়ে যাবেন। প্ল্যানটির সম্পর্কে TelecomTalk প্রথম জানিয়েছিল। BSNL ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, BSNL Bharat Fibre Entry প্ল্যানে গ্রাহকরা 1TB হাই-স্পিড ডেটা পাবেন। 20 Mbps পর্যন্ত স্পিড পাওয়া যাবে এই প্ল্যানে। 1TB ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 2Mbps হয়ে যাবে।

BSNL এর নতুন এই ফাইবার এন্ট্রি প্ল্যানটি, BSNL এর ফাইবার বেসিক প্ল্যানের থেকে 120 টাকা কম দামে পাওয়া যাবে। BSNL এর বেসিক ফাইবার প্ল্যানের দাম 449 টাকা। সেখানে মাত্র 329 টাকাতেই গ্রাহকরা পেয়ে যাবেন হাই স্পিড ব্রডব্যান্ড নেটওয়ার্ক। যদিও BSNL এর বেসিক ব্রডব্যান্ড প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন 30 Mbps স্পিড এবং এর FUP লিমিট 3,300GB (3.3TB)। ডেটা লিমিট শেষ হয়ে গেলে গ্রাহকরা 2Mbps স্পিডে নেট সার্ফ করতে পারবেন। BSNL STD এবং লোকাল কলিং এর সুবিধা দেওয়ার পাশাপাশি প্রথম মাসের রিচার্জে 90% ডিসকাউন্ট দেবে বলে জানা গেছে।

BSNL এর Bharat Entry Fibre প্ল্যানের দাম 329 টাকা হলেও, এর উপরে ট্যাক্স বসানোর পর প্ল্যানটির দাম কিছুটা বেড়ে যাবে। 18% GST এর অতিরিক্ত 59 টাকা যোগ করার পর, গ্রাহকরা প্ল্যানটি মোট 388 টাকায় রিচার্জ করতে পারবেন। যেসমস্ত গ্রাহকদের প্রতি মাসে প্রচুর পরিমান ডেটার প্রয়োজন হয়না, তাদের জন্যে এই প্ল্যানটি সেরা হতে চলেছে। 20Mbps নেট স্পিডের কারণে গ্রাহকদের অফিস বা স্কুলের কাজ কিংবা ভিডিও স্ট্রিমিং এর কোনো সমস্যা হবে না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। প্ল্যানটি এই মুহূর্তে সব রাজ্যে এভেলেবেল না হলেও খুব শীঘ্রই দেশের সব জায়গায় চালু হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। যদিও এই বিষয়ে BSNL এর তরফে এখনো কোনো ঘোষণা হয়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo