BSNL-এর ধামাকা, Jio কে টেক্কা দিতে নিয়ে এলো আনলিমিটেড কল ও এক বছড় ভেলিডিটি প্ল্য়ান

BSNL-এর ধামাকা, Jio কে টেক্কা দিতে নিয়ে এলো আনলিমিটেড কল ও এক বছড় ভেলিডিটি প্ল্য়ান
HIGHLIGHTS

BSNL Prepaid Plan মিলবে অনলিমিটেড লোকল ও নেশনল ভয়েস কল

BSNL Rs 365 প্ল্য়াটির ভেলিডিটি 365 দিনের

ভারত সঞ্চার নিগম লিমিটেড BSNL কোম্পানি নিজের প্রিপেড গ্রাহকদের জন্য় বাজারে একটি নতুন একটি প্রিপেড প্ল্য়ান লঞ্চ করে। বিএসএনএল এর এই প্ল্য়ানের দাম হল 365 টাকা। এর সাথে কোম্পানি 365 টাকায়ে গ্রাহকদের দিচ্ছে 365 দিনের মেয়াদ। এছাড়া থাকছে এই প্রতিদিন 2GB ইন্টারনেট ডেটা।

BSNL Rs. 365 প্রিপেড প্ল্য়ানে কি কি সুবিধা পাওয়া যাবে:

প্ল্য়ানে কি সুবিধা পাওয়া যাবে যদি বলি তাহলে বিএসএনএল-এর ৩৬৫ টাকার নতুন প্রিপেড প্ল্য়ানে (Prepaid Plan) মিলবে অনলিমিটেড লোকল ও নেশনল ভয়েস কল। এছাড়া থাকছে 2GB ডেটা প্রতিদিন। ডেটা শেষ হলে পাওয়া যাবে 80kbps এর স্পিড। অন্য় দিকে আপনি প্রতিদিন 100টি SMS ও পাবেন। এছাড়া থাকছে বিনামূল্য়ে ব্যক্তিগতকৃত রিং ব্যাক টোন (PRBT)।

বলে দি যে এই প্ল্য়ানে গ্রাহকরা প্রতিদিন ২৫০ মিনিট কলে ব্য়বহার করতে পারবে। কিন্তু এই প্ল্য়ানটি তে একটি ঘোল রয়েছে। এই প্ল্য়ানে বাকি সুবিধা শুরুর 60 দিন পর্যন্ত থাকবে। মানে অনলিমিটেড ভয়েস কল, অনলিমিটেড ডেটা ও রিং ব্য়াক টোন সার্ভিসগুলি আপনি শুধু ৬০ দিন পর্যন্ত পাওয়া যাবে। তার পরে ব্য়বহারকারীকে আবার রিচার্জ করাতে হবে।

BSNL-এর 365 টাকার Prepaid Plan প্রায় সব সার্কেলে পাওয়া যাবে। আপনি যদি কলকাতা-পশ্চিমবঙ্গ, অন্ধ্র প্রদেশ, আসাম, বিহার-ঝাড়খণ্ড, গুজরাট, হরিয়ানা, হিমাচল প্রদেশ, কর্ণাটক, কেরল, উত্তর-পূর্ব, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ – ছত্তিশগড়ে, উড়িষ্যা, পাঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু – চেন্নাই, ইউপি-পূর্ব, এবং ইউপি-ওয়েস্ট সব সার্কেলে থাকেন তাহলে এই প্ল্য়ানের লাভ উঠাতে পারবেন।

বিএসএনএল মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন 

Digit.in
Logo
Digit.in
Logo