BSNL য়ের 997 টাকার লং টার্ম প্রিপেড প্ল্যান লঞ্চ হয়েছে 180 দিনের বৈধতার সঙ্গে

BSNL য়ের 997 টাকার লং টার্ম প্রিপেড প্ল্যান লঞ্চ হয়েছে 180 দিনের বৈধতার সঙ্গে
HIGHLIGHTS

BSNL তাদের একটি লং টার্ম প্রিপেড প্ল্যানে লঞ্চ করেছে এর দাম 997 টাকা

আর এটি একটি 180 দিনের প্ল্যান যা 3GB ডেলি ডাটা অফার করে

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিং মুম্বাই আর দিল্লিতেও পাবেন

BSNL য়ের লং টার্ম প্রিপেড প্ল্যান এসেছে যার দাম 997 টাকা আর এটি ভারতে লঞ্চ করা হয়েছে আর এর সঙ্গে এই প্ল্যানে আছে 3GB ডেলি ডাতা। আর এর সঙ্গে আপনারা পাবেন আনলিমিটেড ভয়েস কল আর এই প্ল্যানটি 180 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা পাবেন SMS য়ের সুবিধাও।

এই লং টার্ম প্ল্যানের সঙ্গে এয়ারটেলের 998 টাকার প্ল্যানের টক্কর আর ভোডাফোনের 999 টাকার প্ল্যানের টক্কর। আর এর সঙ্গে জিওর একটি 90 দিনের প্ল্যান। আর সেখানে BSNL য়ের এই প্ল্যানটি 180 দিনের।

আমরা যদি এই প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা BSNL য়ের 997 টাকার প্ল্যানের সঙ্গে করা টক্কর দেবে যা আনলিমিটেড কলিং অফার করে। আর এই প্ল্যানে দিল্লি আর মুম্বাই সার্কেলেও আছে যা BSNL সাধারনত দেয়না তবে এই প্ল্যানে সেই সুবিধাও আছে। আর এই সার্কেলে আপনারা FUP লিমিটের সঙ্গে 250 মিনিট প্রতিদিন হিসাবে কল করার সুবিধা পাবেন।

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 3GB ডেলি ডাটা পাবেন আর যা কোম্পানি অনুসারে আপনাদের হাই স্পিড ডাটা দেবে আর এটি FUP লিমিট শেষ হলে আপনারা 80Kbps স্পিডে পাবেন। আর এর সঙ্গে আপনারা `180 দিনের ভ্যালিডিটি পাবেন। আর সঙ্গে আছে 100টি SMS য়ের সুবিধা। আর যা আপনাদের আদতে 1800টি SMS দিচ্ছে। আর BSNL য়ের এই 2 মসাএর জন্য PRBT বেনিফিট আছে। আর এই প্রিপেড প্ল্যান ভারতের সব সার্কেলে 10 নভেম্বর থেকে পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo