20 টাকার কম খরচে 2GB পর্যন্ত ডেটা, BSNL এর দুর্দান্ত 3 রিচার্জ প্ল্যান

20 টাকার কম খরচে 2GB পর্যন্ত ডেটা, BSNL এর দুর্দান্ত 3 রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

আপনি যদি BSNL ইউজার হন তবে আপনি এই প্ল্যানগুলি দেখে নিতে পারেন

BSNL তিনটি প্রিপেইড ডেটা প্ল্যান, যার দাম 20 টাকার কম

BSNL এই প্ল্যানগুলিতে 2GB পর্যন্ত ডেটা পাওয়া যায়

আজ ইন্টারনেট আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। এই চাহিদার পরিপ্রেক্ষিতে, আজ প্রায় সমস্ত টেলিকম সংস্থাগুলি আরও বেশি সংখ্যক গ্রাহকদের আকর্ষণ করতে বিশেষ রিচার্জ প্ল্যান অফার করছে, যাতে সর্বাধিক ডেটা দেওয়া হয়। কিন্তু, কিছু গ্রাহকদের একটি সাধারণ সমস্যা হল যে তাদের ডেইলি ডেটা লিমিট দ্রুত শেষ হয়ে যায়, তারপরে তাদের কাছে ডেটা ভাউচারের সাথে একটি ভাল বিকল্প থাকে৷ আমরা আপনাকে BSNL-এর সেই দুর্দান্ত ডেটা ভাউচারগুলি সম্পর্কে বলতে যাচ্ছি, যেখানে আপনি ডেইলি লিমিট শেষ হওয়ার পরে রিচার্জ করতে পারেন। আপনি যদি BSNL ইউজার হন তবে আপনি এই প্ল্যানগুলি দেখে নিতে পারেন। 

BSNL Low Cost Data Plans

এই লিস্টে, আমরা আপনাকে সেই তিনটি প্রিপেইড ডেটা প্ল্যান সম্পর্কে বলবো, যার দাম 20 টাকার কম। পাশাপাশি, এই প্ল্যানগুলিতে 2GB পর্যন্ত ডেটা পাওয়া যায়। আপনি যদি ডেটা শেষ হওয়ার পরেও ডেটা ভাউচার খুঁজছেন, তাহলে অবশ্যই এখানে দেখুন।

BSNL এর 13 টাকার ডেটা ভাউচার

এই প্রিপেইড ডেটা ভাউটার রিচার্জ প্ল্যানের দাম মাত্র 13 টাকা। এছাড়া, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি মোট 2GB ইন্টারনেট ডেটা পাবেন। একই সময়ে, এই প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 1 দিন। ডেটা রিচার্জের কারণে এই প্ল্যানে কলিং, এসএমএস-এর সুবিধা পাওয়া যাবে না।

BSNL recharge plan

BSNL এর 16 টাকার রিচার্জ প্ল্যান

এই প্রিপেইড রিচার্জ প্ল্যানেও আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য 2GB ডেটা পাবেন। এছাড়া, এর ভ্যালিডিটি 1 দিন। এই রিচার্জ প্ল্যানের দাম 16 টাকা। তবে, আপনি এই ডেটা ভাউচার দিয়ে প্ল্যানের ভ্যালিডিটি বাড়াতে পারবেন না।

BSNL এর 19 টাকার রিচার্জ প্ল্যান

এই প্রিপেইড রিচার্জ প্ল্যানটি করে, আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য 2GB ডেটা পাচ্ছেন। এই রিচার্জ প্ল্যানের দাম 19 টাকা। এছাড়া, এর ভ্যালিডিটিও মাত্র 1 দিন।

 

BSNL এর অন্য রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo