100 টাকার কম খরচে আসে BSNL এর এই 3 দুর্দান্ত প্ল্যান, ডেটা-কলিং সহ মিলবে একগুচ্ছ সুবিধা

100 টাকার কম খরচে আসে BSNL  এর এই 3 দুর্দান্ত প্ল্যান, ডেটা-কলিং সহ মিলবে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

BSNL দেশের সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান অফার করছে

BSNL-এর 18 টাকার প্ল্যানে গ্রাহকদের 2 দিনের বৈধতা দেওয়া হয়

100 টাকার কম খরচে আসে BSNL এর এই 3 দুর্দান্ত প্ল্যান

সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) দেশের সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান অফার করছে। কোম্পানি তার সস্তা দামের প্রিপেইড প্ল্যানের কারণে Jio, Airtel এবং Vodafone Idea-কে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে৷ আপনি যদি নিজের জন্য একটি সস্তা BSNL প্ল্যান খুঁজছেন, তবে বলে দি যে এই খবর আপনার জন্য। আজ আমরা BSNL-এর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান সম্পর্কে তথ্য নিয়ে এসেছি। আসুন BSNL-এর এই সস্তা প্রিপেইড প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

BSNL 18 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL-এর 18 টাকার প্ল্যানে গ্রাহকদের 2 দিনের বৈধতা দেওয়া হয়। ডেটার কথা বললে, এই প্ল্যানে প্রতিদিন 1GB ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে গ্রাহকরা মোট 2GB ডেটা পাবেন। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হয়েছে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 80kbps হয় যাবে।

BSNL Plan

BSNL 29 টাকার প্ল্যান

BSNL-এর 29 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাবে যাতে আপনি লোকল এবং নেশনাল কল যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলতে পারেন। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মাত্র 1GB হাই স্পিড ডেটা পাবেন। পাশাপাশি, BSNL-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 5 দিনের জন্য থাকবে।

BSNL 87 টাকার প্ল্যান

এই BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে, এই প্ল্যানের সাথে পাওয়া বিনামূল্যের সুবিধাগুলি ইউজারদের জন্য 14 দিনের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, কোম্পানি আপনাকে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা অফার করে, তবে এই হিসাবে এই প্ল্যানটি আপনাকে মোট 14 জিবি ডেটা দেবে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, স্পিড কম হয় 40Kbps হয় যাবে। ডেটা ছাড়াও, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। 100 টাকার কম দামের এই প্ল্যানে ইউজাররা আউটগোইং এসএমএস এর সুবিধা অফার করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo