BSNL তাদের 666 টাকার প্রিপেড প্ল্যান আরও স্পেশাল বানিয়েছে

BSNL তাদের 666 টাকার প্রিপেড প্ল্যান আরও স্পেশাল বানিয়েছে
HIGHLIGHTS

BSNL য়ের 666 টাকার রিচার্জ প্ল্যান

বৈধতা 134 দিনের হল

এছাড়া কোম্পানি তাদের দুটি লং টার্ম প্ল্যান বন্ধ করে দিয়েছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড মানে BSNL তাদের কিছু প্ল্যানে পরিবর্তন করেছে, আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের একটি অন্য প্ল্যানের দামে পরিবর্তন করেছে। BSNL তাদের 666 টাকার প্ল্যানের বৈধতাতে কিছু পরিবর্তন করেছে। আর এছাড়া কোম্পানি তাদের দুটি লং টার্ম প্ল্যান বন্ধ করেছে, এই প্ল্যানে 999 টাকার প্ল্যান ছাড়া 2,099 টাকার প্ল্যান আছে আর এই প্ল্যান বাৎসরিক প্ল্যান।

আপনারা জানেন যে এই প্ল্যানের বৈধতা এক বছরের। আর এবার কোম্পানি এই দুটি প্ল্যান বন্ধ করেছে। আর এছাড়া আপনাদের এও জানিয়ে রাখি যে কোম্পানি তাদের 666 টাকার প্ল্যানের বৈধতা বাড়িয়ে দিয়েছে। আসুন এবার এই প্ল্যানের বিষয়ে দেখা যাক।

BSNLতাদের  666 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে

আমরা যদি প্রিপেড প্ল্যানের দিকে দেখি তবে আপনাদের বলে রাখি যে কোম্পানি মানে BSNL তাদের 666 টাকার প্ল্যান বৈধতার সঙ্গে বাড়িয়েছে, আর আপনাদের বলে রাখি যে এতে আপনারা FUP লিমিট পাবেন, আর এটি শেষ হলে আপনারা মাত্র 40Kbps স্পিড পাবেন। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 100 টি SMS ডেলি পাবেন আর এই প্ল্যানে দিল্লি আর মুম্বাই সার্কেল ছাড়া বাকি সব জায়গায় আনলিমিটেড কলের সুবিধা দেবে।

এই প্ল্যানে আপনারা মাত্র 122 দিনের বৈধতা পেতেন আর এবার এই প্ল্যানে 134 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। কিছু দিন আগে অবশ্য এই প্ল্যানের 129 দিনের বৈধতা কমিয়ে 122 দিনের করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo