BSNL-এর ধামাকা অফার, এখন সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে এই বিশেষ অফার…

BSNL-এর ধামাকা অফার, এখন সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে এই বিশেষ অফার…
HIGHLIGHTS

BSNL-এর ৭৭৭ টাকার এই ব্রডব্য়ান্ড প্ল্য়ানটিকে Fibro 500GB/ Month CUL বলা হয়

Bharat Fiber Broadband Plan-এর ৭৭৭ টাকার এই প্ল্য়ান কিছু বিশেষ সার্কেলগুলিতে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বৈধ করা হয়েছে

বিএসএনএল এই প্ল্য়ানটি জুন 2018 সালে একটি সীমিত সময়ের জন্য জারি করেছিল, যদিও এটি আবার সেপ্টেম্বর 2019 এও জারি করা হয়েছিল

BSNL তাদের গ্রাহকদের জন্য় নিয়ে আসছে একের পর এক নতুন চমক। এবার ভারত সঞ্চার নিগম লিমিটেড কোম্পানি তার ৭৭৭ টাকার ভারত সঞ্চার নিগম লিমিটেড প্ল্য়ানের মেয়াদ বাড়িয়ে দিয়েছে। এখন কোম্পানির এই প্ল্য়ান কিছু বিশেষ সার্কেলগুলিতে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বৈধ করা হয়েছে। BSNL-এর  ৭৭৭ টাকার এই ব্রডব্য়ান্ড প্ল্য়ানটিকে Fibro 500GB/ Month CUL বলা হয়, এর আগে বিএসএনএল কিছু সার্কেলে জুন মাসের শেষ সপ্তাহ পর্যন্ত এই প্ল্য়ানটি বৈধ ছিল।

Bharat Fiber Broadband Plan-এর ৭৭৭ টাকার প্ল্য়ানের নতুন বৈধতা চণ্ডীগড়, দামান ও দিউ, দাদার ও নগর হাভেলি, গুজরাট, গোয়া, মধ্য প্রদেশ এবং মহারাষ্ট্রের লোকেরাও নিতে পারবেন। বিএসএনএল এই প্ল্য়ানটি জুন 2018 সালে একটি সীমিত সময়ের জন্য জারি করেছিল, যদিও এটি আবার সেপ্টেম্বর 2019 এও জারি করা হয়েছিল।

একই সাথে, টেলিকম টক-এর একটি রিপোর্ট মতে, অরুণাচল প্রদেশ, আসাম, বিহার, চণ্ডীগড়, চেন্নাই, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, এবং পাঞ্জাবের মতো রাজ্যে এই প্ল্য়ানটি ২৪ জুন পর্যন্ত বৈধ। এর পাশাপাশি এই প্ল্য়ানের মেয়াদ অন্য়ান্য় কিছু সার্কেলে ২৫ জুন অর্থাৎ কাল পর্যন্ত বৈধ। এই সার্কেলে অন্ধ্র প্রদেশ কর্ণাটক, পুডুচেরি এবং তামিলনাড়ু মতো কিছু রাজ্য় আসে।

Rs. 777 BSNL Bharat Fiber broadband plan benefits

বিএসএনএল-এর এই প্ল্য়ানের সুবিধাগুলির বিষয়ে কথা যদি বলি তবে, 777 টাকার ব্রডব্যান্ড প্ল্য়ানে আপনি 50 এমবিপিএসের স্পিডে fair usage policy (FUP) 50 জিবি ইন্টারনেট পাওয়া যাবে। এফইউপি কোটা শেষ হওয়ার পরে এই স্পিড কমে 2Mbps হয়ে যাবে। এই প্ল্য়ানে ডেটা ডাউনলোড, অনলিমিটেড স্থানীয় এবং এসটিডি ভয়েস কল ইত্যাদিরও অন্তর্ভুক্ত রয়েছে। এই পরিকল্পনাটি 30 দিনের মেয়াদ সহ আসে।

নোট: বিএসএনএলের অন্যান্য প্ল্য়ান সম্পর্কে এখানে আরও জানুন…

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo