বিরাট ক্ষতির মুখে Airtel-Jio-Vi, বিশাল সস্তার প্রিপেইড প্ল্যান আনল BSNL

বিরাট ক্ষতির মুখে Airtel-Jio-Vi, বিশাল সস্তার প্রিপেইড প্ল্যান আনল BSNL
HIGHLIGHTS

2022 এ দাঁড়িয়েও BSNL, 200 টাকার কমে দিচ্ছে দুর্দান্ত সব অফার ও সুবিধা।

BSNL এর প্রতি গ্রাহকদের আবার আস্থা ফিরছে।

BSNL এর সবচেয়ে কমদামি ও আকর্ষণীয় প্রিপেইড প্ল্যানটি পাওয়া যাবে মাত্র 118 টাকায়।

একদিকে যেমন, গতবছরের শেষ থেকেই প্রিপেইড ট্যারিফ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে টেলিকম জায়েন্ট Airtel-Jio-Vi, অন্যদিকে সস্তায় পুষ্টিকর অফারই বজায় রেখেছে কেন্দ্রীয় সরকারের BSNL। এরফলে, একদিকে যেমন BSNL এর প্রতি গ্রাহকদের আবার আস্থা ফিরছে অপরদিকে ভারতে এর চাহিদা ও ভালোবাসাও বাড়ছে ক্রমাগত। টেলিকম জায়েন্টদের একটি ভালো প্রিপেইড প্ল্যানে অনেক খরচা পরে যায় গ্রাহকদের জন্যে, অনেক সাধারণ মানুষই এই খরচা সামলে উঠতে পারেননা। ফলে তারা কম দামে ভালো অফার খোঁজেন। 2022 এ দাঁড়িয়েও BSNL, 200 টাকার কমে দিচ্ছে দুর্দান্ত সব অফার ও সুবিধা। কোন প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে, তা জেনে নিন এখানে- 

200 টাকার কম খরচে BSNL প্রিপেইড প্ল্যান

BSNL 187 টাকার প্ল্যান

BSNL এর 187 টাকা প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা ডেইলি 2GB ডেটা ও 100টি করে ফ্রি SMS ব্যবহার করতে পারবেন। 28 দিনে মোট 56GB ডেটা গ্রাহকরা ব্যবহার করতে পারবেন এই প্ল্যানে। এছাড়াও, 187 টাকা প্ল্যানে গ্রাহকরা ফ্রিতে BSNL Tunes ব্যবহার করতে পারবেন।

BSNL 185 টাকার প্ল্যান

BSNL এর এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1GB ডেটা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন। অর্থাৎ এক মাসে মোট 28 GB ডেটা ব্যবহারের সুযোগ পাবে গ্রাহকরা। এছাড়াও এই প্ল্যানে, ডেইলি 100 টি SMS ও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

BSNL 184 টাকার প্ল্যান

184 টাকার BSNL প্রিপেইড রিচার্জে ডেইলি 1GB হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই হাই স্পিড ডেটা শেষ হলে স্পিড কমে হবে 80Kbps। এই প্ল্যানের সঙ্গেও ডেইলি 100 SMS ও আনলিমিটেড কলের সুবিধা পাবে গ্রাহকরা। আগের প্ল্যানদুটির মতন এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন।

BSNL 147 টাকার প্ল্যান

BSNL 147 টাকার একটি প্ল্যান অফার করে। প্ল্যানে মোট 10GB ডেটা পাবে BSNL গ্রাহকরা। তবে, এই প্ল্যানটির ভ্যালিডিটি 30 দিন। এছাড়াও প্ল্যানটিতে থাকবে আনলিমিটেড কলের সুবিধা।

BSNL 139 টাকার প্ল্যান

কম দামে বেশিদিনের ভ্যালিডিটি চাইলে এই অফারটি দেখতে পারেন গ্রাহকরা। 30 দিন ভ্যালিডিটির সাথে ডেইলি 2GB ডেটাও পাবে গ্রাহকরা। এই প্ল্যানের সঙ্গে কোন SMS এর সুবিধা দিচ্ছেনা BSNL। কিন্তু থাকবে আনলিমিটেড কলিং।

BSNL 118 টাকার প্ল্যান

BSNL এর সবচেয়ে কমদামি ও আকর্ষণীয় প্রিপেইড প্ল্যানটি পাওয়া যাবে মাত্র 118 টাকায়। এই প্রিপেইড প্ল্যানটিতে গ্রাহকরা পাবে 26 দিনের ভ্যালিডিটি। এই প্ল্যানে ডেইলি 0.5 GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাবে গ্রাহকরা। যদিও এই প্রিপেইড রিচার্জে থাকবেনা কোনো SMS এর সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo