BSNL-Vi লঞ্চ করল দুটি সস্তা রিচার্জ প্ল্যান, দাম 90 টাকার কম, রোজ 1GB ডেটা এবং কলিং

BSNL-Vi লঞ্চ করল দুটি সস্তা রিচার্জ প্ল্যান, দাম 90 টাকার কম, রোজ 1GB ডেটা এবং কলিং
HIGHLIGHTS

Vodafone-Idea (Vi) -এর 82 টাকার এই রিচার্জটি কোম্পানির একটি অ্যাড-অন প্ল্যান

87 টাকার BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে

BSNL এবং Vodafone-Idea (Vi) এর এই দুটির দামই 90 টাকার কম

টেলিকম সংস্থাগুলি একে অপরের সাথে প্রতিযোগিতা করতে নতুন নতুন প্ল্যান আনতে লঞ্চ করতে থাকে। টেলিকম সংস্থার তরফে এই সপ্তাহে দুটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করা হয়েছে। প্ল্যানের বিশেষ বিষয় হল এই দুটির দামই 90 টাকার কম। Vodafone-Idea (Vi) 82 টাকার একটি প্ল্যান নিয়ে হাজির হয়েছে, পাশাপাশি সরকারী কোম্পানি BSNL 87 টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আসুন জেনে নেওয়া যাক দুটি প্ল্যান কী কী সুবিধা অফার করছে:

Vi-এর 82 টাকার প্ল্যান

Vodafone-Idea (Vi) টেলিকম সংস্থা Sony Liv-এর সাথে তাদের পার্টনারশিপ এর ঘোষনা করেছে। SonyLIV এর মাধ্যমে, আপনি অনেক জনপ্রিয় সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি শো দেখতে পারবেন। Sony Liv-এর সাথে সহযোগিতায় Vodafone-Idea একটি নতুন প্রিপেইড প্যাক চালু করেছে যা SonyLIV প্রিমিয়াম এর মেম্বরশিপের সাথে-সাথে গ্রাহকদের অতিরিক্ত ডেটাও অফার করা হবে।

Vodafone idea

82 টাকার এই রিচার্জটি কোম্পানির একটি অ্যাড-অন প্ল্যান। অর্থাৎ বর্তমান কলিং প্ল্যানে রিচার্জ করা যাবে। এই প্যাকে আপনাকে 14 দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। এই ভ্যালিডিটির সময় গ্রাহকদের 4 জিবি ডেটা দেওয়া হবে। বিশেষ বিষয় হল গ্রাহকরা 28 দিনের জন্য SonyLIV প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। শুধু তাই নয়, প্যাকে Vi Movies & TV এর সুবিধাও থাকবে।

BSNL 87 টাকার প্ল্যান

এই BSNL Plan এর সাথে, কোম্পানি 14 দিনের ভ্যালিডিটি অফার করে, এই প্ল্যানের সাথে পাওয়া বিনামূল্যের সুবিধাগুলি ইউজারদের জন্য 14 দিনের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, কোম্পানি আপনাকে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা অফার করে, তবে এই হিসাবে এই প্ল্যানটি আপনাকে মোট 14 জিবি ডেটা দেবে।

ডেটা লিমিট শেষ হওয়ার পরে, স্পিড কম হয় 40Kbps হয় যাবে। ডেটা ছাড়াও, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। 100 টাকার কম দামের এই প্ল্যানে ইউজাররা আউটগোইং এসএমএস এর সুবিধা অফার করে।

BSNL

এই প্ল্যানের সাথে, প্রতিদিন 1 জিবি ডেটা মানে আপনি মাত্র 6.21 টাকায় 1 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানটি সেই সমস্ত ইউজাররা পছন্দ করতে পারেন যারা ডেটা, কলিং এবং এসএমএসের জন্য 100 টাকার বেশি খরচ করতে চান না। এছাড়াও, এই প্ল্যানের সাথে ONE97 কমিউনিকেশনের Hardy Games মোবাইল সার্ভিস পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo