BSNL আনল মাত্র ৪৯ টাকার প্রিপেড প্ল্যান, পাওয়া যাবে ২জিবি ডেটা ও ফ্রি ভয়েস কল

BSNL আনল মাত্র ৪৯ টাকার প্রিপেড প্ল্যান, পাওয়া যাবে ২জিবি ডেটা ও ফ্রি ভয়েস কল
HIGHLIGHTS

BSNL 49 টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন, প্ল্যানটির সুবিধা ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ দিনের মধ্যে নেওয়া যেতে পারে।

BSNL-এর এই প্ল্যানের সম্পর্কে চেন্নাই সার্কেলের ওয়েবসাইটে দেওয়া হয়েছে

বিএসএনএল প্রিপেড প্ল্যানে ২ জিবি ডেটা এবং ১০০ এসএমএস এর সুবিধা পাওয়া যাবে

টেলিকম সেক্টারে জিও আসার পর থেকেই অন্য়ান্য় সংস্থারা বাজার ধরে রাখতে নিয়ে আসছে একের পর এক নতুন সস্তা প্ল্যান। BSNL তাদের গ্রাহকদের জন্য একটি নতুন সস্তা প্ল্যান নিয়ে হাজির হয়েছে। বিএসএনএল-এর এই প্ল্যানের দাম ৪৯ টাকা। BSNL এর এটি একটি প্রমোশনাল প্ল্যান। এই প্ল্যানটির সুবিধা ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ দিনের মধ্যে নেওয়া যেতে পারে। বলে দি যে এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের।

BSNL 49 টাকার প্ল্যানের সুবিধা

BSNL-এর এই প্ল্যানের সম্পর্কে চেন্নাই সার্কেলের ওয়েবসাইটে দেওয়া হয়েছে। ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী, এই প্ল্যানে ১০০ মিনিটের ফ্রি কলিং পাওয়া যাবে। এই মিনিট শেষ হওয়ার পর প্রতি মিনিটে ৪৫ পয়সা হিসাবে দিতে হবে। এই প্রিপেড প্ল্যানে ২ জিবি ডেটা এবং ১০০ এসএমএস এর সুবিধা পাওয়া যাবে।

এই প্ল্যানটি ২০২০ সালের ২৯ নভেম্বর পর্যন্ত উপলব্ধ থাকবে। আপনি যদি BSNL গ্রাহক হন এবং চেন্নাই বা তামিলনাডু সার্কেলের বাসিন্দা থাকেন তবে STV COMBO49 লিখে ১২৩ নম্বরে মেসেজ করে এই প্ল্যানটি এক্টিভেট করতে হবে।

BSNL 1499 টাকার প্ল্যান

BSNL একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানটির দাম ১৪৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২৫০ মিনিট পর্যন্ত ফ্রি কলিং এর সুবিধা পাবেন। ২৫০ মিনিট শেষ হওয়ার পরে, আপনাকে কলিংয়ের জন্য় আলাদা টাকা দিতে হবে। এই প্ল্যানে মোট ২৪ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিনের।

 

নোট: BSNL মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo