BSNL-এর ধামাকা প্ল্যান, 50 টাকার কমে আনলিমিটেড কল এবং 10GB ডেটা

BSNL-এর ধামাকা প্ল্যান, 50 টাকার কমে আনলিমিটেড কল এবং 10GB ডেটা
HIGHLIGHTS

BSNL 45 টাকার নতুন ফর্স্ট রিচার্জ কুপন (FRC) নিয়ে হাজির হয়েছে

মাত্র 45 টাকার FRC 10GB ডেটা, আনলিমিটেড কল এবং 100 SMS সুবিধা দিচ্ছে BSNL

এই প্ল্যান 8 জুলাই লঞ্চ করা হয়েছিল এবং 6 আগস্ট 2021 পর্যন্ত বাজারে পাওয়া যাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) একটি নতুন ফর্স্ট রিচার্জ কুপন (FRC) নিয়ে হাজির হয়েছে, যার দাম 45 টাকা। এই এফআরসি একটি প্রচারমূলক স্কিমের আওতায় লঞ্চ করা হয়েছে। এই কুপন সীমিত সময়ের জন্য চালু করা হয়েছে। মাত্র 45 টাকার FRC 10GB ডেটা, আনলিমিটেড কল এবং 100 SMS সুবিধা দিচ্ছে BSNL। সংস্থা তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে এই প্ল্যান সম্পর্কে জানিয়েছে।

45 দিনের থাকবে ভ্যালিডিটি

এই FRC-র ভ্যালিডিটি 45 দিনের। 45 দিন শেষ হওয়ার পরে, BSNL ইউজার তাদের পছন্দের যে কোনও প্ল্যানে সহজে স্যুইচ করতে পারেন। এই প্ল্যান 8 জুলাই লঞ্চ করা হয়েছিল এবং 6 আগস্ট 2021 পর্যন্ত বাজারে পাওয়া যাবে। বিএসএনএলের এই 45 টাকার প্ল্যানের সাথে সংস্থা ইউজারদের বিনামূল্যে সিমও অফার করছে। এতে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা নেওয়া যেতে পারে।

BSNL নিয়ে এল 249 টাকার প্রিপেইড প্ল্যান

নতুন FRC ছাড়াও, বিএসএনএল একটি প্রিপেইড প্ল্যানও নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 60 দিনের। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS-ও পাওয়া যায়।

BSNL দিচ্ছে বিনামূল্যে 4G সিম

আপনিও যদি BSNL এর ফ্রি 4G সিম পেতে চান  তবে বলে দি যে এই সুবিধা কিছু ইউজারদের জন্য উপলব্ধ। যদি আপনি অন্য কোনও টেলিকম সংস্থা থেকে বিএসএনএলে স্যুইচ করেন তবে আপনি Free 4G SIM নিতে পারবেন। পাশাপাশিই নতুন BSNL গ্রাহকরাও এই সুবিধা নিতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo