Jio-Vodafone কে পিছিয়ে BSNL এর সেরা প্ল্যান, 200 টাকার কম দামে 60GB ডেটা এবং 30 দিনের ভ্যালিডিটি

Jio-Vodafone কে পিছিয়ে BSNL এর সেরা প্ল্যান, 200 টাকার কম দামে 60GB ডেটা এবং 30 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL-এর 199 টাকার প্ল্যান 30 দিন পর্যন্ত চলবে

প্রতিদিন 2 জিবি হিসাবে মোট 60 জিবি ডেটা মিলবে

Jio এবং Vodafone-Idea-এর 30-দিনের ভ্যালিডিটি প্ল্যানগুলির সাথে একটি কঠিন প্রতিযোগিতা দেয় BSNL

বেসরকারী টেলিকম সংস্থাগুলি ইউজারদের জন্য প্রতিটি রেঞ্জের সেরা প্ল্যান অফার করছে। এই সবের মধ্যে, বিএসএনএল (BSNL) তার প্ল্যান নিয়ে অন্যান্য সংস্থাগুলির সাথে কঠিন প্রতিযোগিতাও দিচ্ছে। কোম্পানির অনেক প্ল্যান রয়েছে যা কম দামে দুর্দান্ত সুবিধা অফার করে। এই প্ল্যানগুলির মধ্যে একটি হল 199 টাকা। BSNL-এর এই প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এতে মোট 60GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি Jio এবং Vodafone-Idea-এর 30-দিনের ভ্যালিডিটি প্ল্যানগুলির সাথে একটি কঠিন প্রতিযোগিতা দেয়৷ চলুন জেনে নিই বিস্তারিত।

BSNL-এর 199 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে

BSNL-এর এই প্ল্যানটি 30 দিন পর্যন্ত চলবে। প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি হিসাবে মোট 60 জিবি ডেটা দিচ্ছে। প্ল্যানে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন। এছাড়াও আপনি প্ল্যানে প্রতিদিন 100টি বিনামূল্যে SMS পাবেন। এই প্ল্যানটি হাই-স্পিড 4G ইন্টারনেট অফার করে না, তবে আপনি যদি একটি ভাল 3G নেটওয়ার্ক জোনে থাকেন তবে এটি আপনার জন্য অনেক উপকারী হতে পারে।

BSNL

Jio-এর এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি

রিলায়েন্স জিও (Reliance Jio) তার 296 টাকার প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। এই প্ল্যানে আপনি ইন্টারনেট ব্যবহার করার জন্য মোট 25 জিবি হাই-স্পিড ডেটা পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি SMS অফার করে, কোম্পানি সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং অফার করছে। এই প্ল্যানের গ্রাহকরা Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন।

Vodafone-Idea-এর এই প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটি অফার করে

Vodafone

Vodafone-Idea-এর 30-দিনের ভ্যালিডিটির প্ল্যানটি 327 টাকায় পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে, আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য 25 জিবি ডেটা পাবেন। প্ল্যানে কোম্পানি প্রতিদিন 100টি ফ্রি SMS এবং আনলিমিটেড কলিং দিচ্ছে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে Vi movies and TV অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo