Prime Day
Prime Day

মাত্র ১৫১ টাকায় ৪০ জিবি ডেটা, Jio কে পিছিয়ে BSNL নিয়ে হাজির দুর্দান্ত রিচার্জ প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 15 Jun 2021 | আপডেট করা অন 04 Jul 2021
HIGHLIGHTS
  • Jio-র নতুন 247 টাকার প্ল্যানকে টেক্কা দেবে BSNL 4G 151 টাকার প্ল্যান

  • BSNL-এর এই 4G প্ল্যানে 40GB ডেটা ইউজারদের অফার করা হয়

  • Jio Freedom Plan-এ সংস্থা তার ইউজারদের কোনও প্রতিদিনের FUP লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা অফার করা হচ্ছে

মাত্র ১৫১ টাকায় ৪০ জিবি ডেটা, Jio কে পিছিয়ে BSNL নিয়ে হাজির দুর্দান্ত রিচার্জ প্ল্যান
মাত্র ১৫১ টাকায় ৪০ জিবি ডেটা, Jio কে পিছিয়ে BSNL নিয়ে হাজির দুর্দান্ত রিচার্জ প্ল্যান

Reliance Jio সম্প্রতি নয়া প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। Jio Freedom Plan-এ সংস্থা তার ইউজারদের কোনও প্রতিদিনের FUP লিমিট ছাড়াই আনলিমিটেড ডেটা অফার করা হচ্ছে। জিও-র নয়া প্ল্যানে সেই সমস্ত ইউজারদের জন্য খুব কার্যকর যারা এক দিনে কোনও ডেইলি লিমিট ছাড়াই ডেটা ব্যবহার করতে চায়। সরকারী টেলিকম সংস্থা BSNL এর ডেটা ভাউচারের প্রতিযোগিতা সোজাসুজি Jio-র নতুন 247 টাকার প্ল্যানকে টেক্কা দেবে। বিএসএনএল-এর ভাউচার শুধু সস্তা নয় বরং জিও-র প্ল্যানের চেয়েও বেশি ডেটা অফার করছে। আসুন দেখে নেওয়া যাক BSNL এবং Jio-র প্ল্যানের তুলনা।

BSNL 151 টাকার 4G ভাউচার

বিএসএনএল গত বছর তার গ্রাহকদের ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান লঞ্চ করেছিল। সংস্থা 151 টাকার প্ল্যান নিয়ে হাজির হয়েছিল। BSNL-এর এই 4G প্ল্যানে 40GB ডেটা ইউজারদের অফার করা হয়। এই প্ল্যানে Zing সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। BSNL এর প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে।

Jio Freedom Plans: Jio 247 Plan

আপনি যদি 250 টাকার কম দামে 30 দিনের ভ্যালিডিটি চাইছেন তবে এই প্ল্যান আপনার ভাল বিকল্প হতে পারে। এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটির সাথে মোট 25GB মোবাইল ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করা হচ্ছে। অন্যান্য সুবিধা হিসাবে এই প্ল্যানে Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকবে।

বলে দি যে জিও-র তুলনায় BSNL-এর প্ল্যান 100 টাকা বেশি সস্তা। তবে Jio Plan-এ আরও অনেক সুযোগ-সুবিধা দেওয়া হয়। উদাহরণস্বরূপ, রিলায়েন্স জিওর 247 টাকার প্ল্যানে প্রতিদিন 100 SMS এবং 30 দিনের জন্য কোনও FUP লিমিট ছাড়াই আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। পাশাপাশিই প্ল্যানে Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকছে।

তবে আপনার যদি শুধু ডেটার প্রয়োজন হয় তবে BSNL এর এই প্ল্যান Jio-র চেয়ে সস্তা পরবে।

Web Title: Bsnl 151 Plan vs Jio 247 Freedom Plan Offering More Data: which is better
Tags:
reliance jio Jio vs BSNL Jio Freedom Plans jio 247 freedom plan BSNL Rs 151 Vs Jio Rs 247 Plan offer bsnl beats reliance jio BSNL রিলায়েন্স জিও জিও রিচার্জ প্যাক জিও vs বিএসএনএল
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status