এয়ারটেল এর সবচেয়ে সস্তা রিচার্জ, মাত্র 19 টাকায় ভরপুর ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 13 May 2022
HIGHLIGHTS
  • Airtel এর সবচেয়ে সস্তা 4G ডেটা ভাউচার যা 19 টাকায় 1 জিবি ডেটা দেয়

  • Airtel ইউজারদরে সাধারণ রিচার্জ প্ল্যানের সাথে একগুচ্ছ 4G ডেটা ভাউচারও অফার করছে

  • Airtel এর 5 সবচেয়ে সস্তা 4G ভাউচার দেখে নিন

এয়ারটেল এর সবচেয়ে সস্তা রিচার্জ, মাত্র 19 টাকায় ভরপুর ডেটা
এয়ারটেল এর সবচেয়ে সস্তা রিচার্জ, মাত্র 19 টাকায় ভরপুর ডেটা

টেলিকম কোম্পানি Airtel ইউজারদরে সাধারণ রিচার্জ প্ল্যানের সাথে একগুচ্ছ 4G ডেটা ভাউচারও অফার করছে। রিচার্জ প্ল্যানে পাওয়া ডেটা শেষ হয়ে গেলে এই 4G ডেটা ভাউচারগুলি ব্যবহার করা যেতে পারে। তাদের দাম 19 টাকা থেকে শুরু হয় 301 টাকা পর্যন্ত রয়েছে। তবে এই প্ল্যানগুলিতে কলিং বা SMS মতো সুবিধা পাওয়া যাবে না। এখানে আমরা আপনাকে Airtel এর 5 সবচেয়ে সস্তা 4G ভাউচার সম্পর্কে বলবো...

19 টাকার 4G ভাউচার

এটি Airtel এর সবচেয়ে সস্তা 4G ডেটা ভাউচার৷ আপনি 19 টাকায় 1 জিবি ডেটা পাবেন। এই ভাউচারের ভ্যালিডিটি মাত্র 1 দিন। আপনার যদি শুধুমাত্র একদিনের জন্য ইন্টারনেটের প্রয়োজন হয় তাহলে এই ভাউচারটি একটি ভালো বিকল্প হবে।

Airtel

58 টাকার 4G ভাউচার

58 টাকার 4G ডেটা ভাউচারে আপনাকে 3 জিবি ডেটা দেওয়া হয়। তবে এই প্যাকের ভ্যালিডিটি আপনার এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে।

98 টাকার 4G ভাউচার

98 টাকায় আপনি 5 জিবি ডেটা দেওয়া হয় এই রিচার্জে। এই ভাউচারের ভ্যালিডিটি এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে। এতে আপনি উইঙ্ক মিউজিক প্রিমিয়ামের মেম্বরশিপ এতে বিনামূল্যে দেওয়া হচ্ছে।

108 টাকার 4G ভাউচার

এই ভাউচারে আপনি 6 জিবি ডেটা পাবেন। প্যাকের ভ্যালিডিটি আপনার এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে। এর সাথে উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস এবং 30 দিনের জন্য প্রাইম ভিডিও মোবাইল এডিশন মেম্বারশিপ দেওয়া হয়।

Airtel

118 টাকা মূল্যের 4G ভাউচার

Airtel এর সবচেয়ে সস্তা 4G ভাউচার লিস্টে এটা শেষ রিচার্জ। এটি 12 জিবি ডেটা সহ আসে এবং এক্টিভ প্ল্যানের ভ্যালিডিটির উপর নির্ভর করে। তবে এতে কোন ফ্রি মেম্বরশিপ পাওয়া যাবে না।

Web Title: Bharti Airtel 4G Data Only Vouchers Start at Rs 19
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status