Jio Airtel Vi: 500 টাকার কমে প্রিপেইড প্ল্যান, মিলবে প্রতিদিন 2 জিবি ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 Aug 2022
HIGHLIGHTS
  • Reliance Jio, Airtel এবং Vi এর কোন রিচার্জে মিলবে দুর্দান্ত সব সুবিধা

  • জিও এয়ারটেল এবং ভি আইয়ের 500 টাকার মধ্যে সেরা কিছু প্রিপেইড প্ল্যান

  • Jio Airtel Vi এর বেশ কিছু প্ল্যান আছে যেগুলো 500 টাকার মধ্যে

Jio Airtel Vi: 500 টাকার কমে প্রিপেইড প্ল্যান, মিলবে প্রতিদিন 2 জিবি ডেটা
Jio Airtel Vi: 500 টাকার কমে প্রিপেইড প্ল্যান, মিলবে প্রতিদিন 2 জিবি ডেটা

Reliance Jio, Airtel এবং Vi তাদের কাস্টোমারদের বিভিন্ন প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) অফার করে। এর মধ্যে এমন অনেক প্ল্যান আছে যেগুলো 500 টাকার মধ্যেই পাওয়া যায়। 500 টাকা দিয়ে 2 মাসের ডেটা ব্যবহারের ভ্যালিডিটি পাওয়া মানে দারুন ব্যাপার। কিন্তু এক্ষেত্রে মনে রাখতে হবে কোনও টেলিকম সংস্থাই কিন্তু সম্পূর্ণ 60 দিন ডেটা ব্যবহার করতে দেয় না। যার মেয়াদ 56 দিন, যেটা প্রায় 2 মাসের কাছাকাছি। তবে কম খরচে যদি বেশিদিনের জন্য ডেটা পেতে চান গ্রাহক তবে কম পরিমাণ ডেটাতেই তাঁকে সন্তুষ্ট থাকতে হবে।

দেখে নেওয়া যাক জিও এয়ারটেল এবং ভি আইয়ের 500 টাকার মধ্যে সেরা কিছু প্রিপেইড প্ল্যান...

Jio এর 500 টাকার মধ্যে প্রিপেইড

মাত্র 479 টাকায় জিওর একটি প্রিপেড প্ল্যান আছে, যেটি ক্রয় করে গ্রাহকরা 2 মাসের জন্য ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। 479 টাকার প্ল্যান রিচার্জ করলে গ্রাহক প্রতিদিন 100টি করে মেসেজ, আনলিমিটেড কল এবং 1.5 জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। হ্যাঁ ঠিকই পড়লেন 1.5 জিবি প্রতিদিন। তবে এই প্ল্যানটি 60 দিন অথবা 2 মাসের নয়। জিওর পুরোপুরি দুমাসের কোনও প্ল্যান নেই। এই প্ল্যানটি 56 দিনের জন্য পাওয়া যাবে যা প্রায় দুমাসের কাছাকাছিই। এই প্যাকটি কিনলে গ্রাহকরা এগুলো ব্যবহার করার পাশাপাশি ফ্রিতে জিওটিভি এবং জিওসিনেমা অ্যাপ ব্যবহার করার অনুমতি পাবেন।

Airtel jio vi

Airtel এর প্রিপেইড প্ল্যান 500 টাকার মধ্যে

Jio এর মতো এয়ারটেলও একই প্ল্যান অফার করে তার গ্রাহকদের। কিন্তু এটি রিলায়েন্স জিওর থেকে বেশি সুবিধা দেয় তার গ্রাহকদের। এয়ারটেলের 479 টাকার প্যাকটি কিনলে প্রতিদিন 1.5 জিবি ডেটা, আনলিমিটেড কল এবং 100 টি মেসেজ করার সুবিধার পাশাপাশি রয়েছে FASTag এ 100 টাকার ক্যাশব্যাক অফার। অ্যাপোলোতে তিন মাসের ফ্রি অ্যাকসেসের সুবিধা দেয় এই প্যাকটি। এছাড়াও Wynk মিউজিক এবং Hello tunes er মতো অ্যাপও ফ্রিতে ব্যবহার করা যায়। জিওর মতো এয়ারটেলের এই প্ল্যানটিও 56 দিনের, পুরোপুরি 60 দিনের নয়।

Vi এর প্রিপেইড প্ল্যান 500 টাকার মধ্যে

জিও, এয়ারটেলের মতো ভিআইও 479 টাকার প্ল্যান অফার করে তার গ্রাহকদের জন্য। তবে তাদের এই প্ল্যানটি একটু অন্যরকম। কী ভাবে দেখে নেওয়া যাক। বাকি দুই টেলিকম সংস্থার মতো Viও এই টাকার রিচার্জে 1.5 ডেটা, 100 মেসেজ এবং আনলিমিটেড কলের সুযোগ দেবে। এর পাশাপাশি রাত 12 থেকে ভোর 6 টার মধ্যে তারা সম্পূর্ণ ফ্রি ডেটা দিয়ে থাকে। একই সঙ্গে যদি কেউ তাঁর উইকডেজের কোনও দিনের ডেটা সম্পূর্ণ খরচ করতে না পারেন সেগুলো একসঙ্গে জমতে থাকে যা সপ্তাহান্তে শনি রবিবার গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। অনেকেই ছুটির দিনের অধিকাংশ সময় ফোন দেখে কাটান, অতিরিক্ত ডেটা পাওয়ার ফলে তাদের সুবিধাই হবে বলে মনে করেন সংস্থা। গ্রাহকদের সুবিধার কথা ভেবেই এমন প্ল্যান এনেছে Vi। এগুলো তো আছেই এর সঙ্গে ভোডাফোন প্রতিমাসে 2জিবি ফ্রি ডেটা দিচ্ছে এর জন্য কোনও অতিরিক্ত খরচ করতে হবে না গ্রাহকদের।

Web Title: Best Jio, Airtel, Vi 2GB Daily Data Prepaid Plans Under Rs 500
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements