500 টাকার মধ্যে Unlimited 5G Data অফার করছে Airtel, এক নজরে দেখে নিন কোন প্ল্যানে মিলছে এই সুবিধা

500 টাকার মধ্যে Unlimited 5G Data অফার করছে Airtel, এক নজরে দেখে নিন কোন প্ল্যানে মিলছে এই সুবিধা
HIGHLIGHTS

যাঁরা এলিজিবল সেই সমস্ত গ্রাহকদের এখন Airtel -এর তরফে 5G ডেটা অফার কর হচ্ছে, তাও বিনামূল্যে

239 টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে Airtel -এর গ্রাহকরা এখন 5G পরিষেবার সুবিধা নিতে পারবেন

বর্তমানে 270টির বেশি শহরে Airtel 5G Plus উপলব্ধ হয়ে গিয়েছে

Airte সম্প্রতি ঘোষণা করেছে যে তারা গ্রাহকদের আনলিমিটেড 5G ইন্টারনেট ব্যবহারের সুযোগ দেবে কোনও রকমের দৈনিক লিমিট ছাড়া। Airtel এর প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরনের গ্রাহকরাই এই সুবিধা পাবেন যদি তাঁরা Airtel 5G Plus পরিষেবা উপলব্ধ আছে এমন জায়গায় থেকে থাকেন। তবে ফ্রিতে Airtel 5G পরিষেবা ব্যবহার করতে চাইলে দুটো শর্ত পূরণ করতে হবে, এক গ্রাহকদের কাছে 5G ফোন থাকতে হবে, দুই তাঁদের অন্তত 239 বা তার বেশি টাকার রিচার্জ করতে হবে। 

Airtel -এর 239 টাকার বেশি সমস্ত প্ল্যানেই 5G পরিষেবা ব্যবহার করার সুযোগ আছে। আপনি যদি এখন এই দুরন্ত গতির পরিষেবা পেতে চান তাও সীমিত বাজেটের মধ্যে তাহলে সেটা এখন সম্ভব। 500 টাকার মধ্যে Airtel এমন একাধিক প্ল্যান দিচ্ছে যেখানে আনলিমিটেড 5G ডেটা সহ আনলিমিটেড কলিং, অতিরিক্ত সুবিধা ইত্যাদি মিলবে। দেখুন সেই সমস্ত প্ল্যানের তালিকা। 

আনলিমিটেড 5G ডেটা মিলবে এমন Airtel এর প্ল্যান

Airtel 5G plan

Airtel 239 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা রোজ 1 GB ডেটা পাবেন সঙ্গে আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এটির বৈধতা 24 দিনের। সঙ্গে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। 

Airtel 265 প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 28 দিন। সঙ্গে এখানে মিলবে রোজ 1 GB ডেটা। আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। 

Airtel 296 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 25 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এটির বৈধতা 30 দিনের। সঙ্গে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। 

Airtel 299 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 28 দিন। সঙ্গে এখানে মিলবে রোজ 1.5 GB ডেটা। আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। 

Airtel 319 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 2 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এটির বৈধতা 1 মাসের। সঙ্গে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। 

Airtel 359 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 30 দিন। সঙ্গে এখানে মিলবে রোজ 2 GB ডেটা। আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। এখানে মিলবে Xstream App -এর সুবিধাও। 

Airtel 5g plans under 500 rs

Airtel 399 টাকার প্ল্যান: এখানে আছে Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন সহ রোজ 2.5 GB ডেটা ব্যবহারের সুযোগ। সঙ্গে আনলিমিটেড কলিং এবং 100টি মেসেজ পাঠানোর সুযোগ। এটির বৈধতা 28 দিন। 

Airtel 479 টাকার প্ল্যান: এটির বৈধতা 56 দিন। এখানে মিলবে 1.5 GB ডেটা আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে।

Airtel 489 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 30 দিন। সঙ্গে এখানে মিলবে মোট 50 GB ডেটা। আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে।

Airtel 499 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 3 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং সহ রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এটির বৈধতা 28 দিনের। সঙ্গে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে। Disney Plus Hotstar -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo