Airtel Vs Vi Vs Jio- 30 দিনের জন্য 296 টাকার প্ল্যানে কোন টেলিকম সংস্থা দেয় বেশি সুবিধা?

Airtel Vs Vi Vs Jio- 30 দিনের জন্য 296 টাকার প্ল্যানে কোন টেলিকম সংস্থা দেয় বেশি সুবিধা?
HIGHLIGHTS

Airtel, Jio, Vi তিনটি টেলিকম সংস্থাই 296 টাকার প্ল্যান অফার করে

এই প্ল্যানটি 30দিনের বৈধতা অফার করে 3টি টেলিকম সংস্থার ক্ষেত্রে

এই 296 টাকার প্ল্যানে মেলে 25 GB ডেটা

ভারতের প্রতিটা টেলিকম সংস্থাই তাদের রিচার্জ প্ল্যানগুলোকে রিভাইস করেছে। 30 দিনের জন্য Jio, Airtel, এবং Vi সব থেকে সস্তা যে প্ল্যান অফার করে থেকে সেটার তুলনা দেখুন। জানুন কোন টেলিকম সংস্থা সব থেকে সস্তায় বেশি সুবিধে দেয়। এই প্ল্যানগুলো TRAI -এর নিয়ম মেনে একদম এক মাসের জন্য গ্রাহকদের সুবিধা অফার করে থাকে। 

Airtel 296 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 30 দিনের বৈধতা। এখানে মিলবে মোট 25 GB ডেটা। এর পর থেকে প্রতি MB ডেটায় এই সংস্থা 50 পয়সা করে টাকা কাটবে। এছাড়া এখানে রোজ 100 মেসেজ পাঠানোর এবং আনলিমিটেড কল করার সুবিধা তো মিলবেই। এছাড়া Amazon Prime Video -এর মোবাইল এডিশনের তরফে 30 দিনের ফ্রি ট্রায়াল মিলবে। FASTag -এ 100 টাকার ক্যাশব্যাক, Apollo 24*7 সার্কেলের 3 মাসের সাবস্ক্রিপশন মিলবে। Airtel Wynk Music এবং হ্যালো টিউন্সের সাবস্ক্রিপশনও মিলবে। 

Vi 296 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 25 GB ডেটা 30 দিনের জন্য। এখানেও এর পর থেকে প্রতি MB ডেটায় এই সংস্থা 50 পয়সা করে টাকা কাটবে। এছাড়া এখানে রোজ 100 মেসেজ পাঠানোর এবং আনলিমিটেড কল করার সুবিধা তো মিলবেই। Vi Music, Tv ব্যবহারের সুবিধা থাকলেও এখানেও কোনও অতিরিক্ত সুবিধা মিলবে না যেমন OTT বেনিফিট বা উইকএন্ড ডেটা রোলওভার, আনলিমিটেড নাইট ডেটা। 

Jio 296 টাকার প্ল্যান

এখানেও 30 দিনের জন্য 25 GB ডেটা মিলবে। এখানে এই 25 GB ফুরানোর পর কোনও টাকা কাটা হবে না, কিন্তু স্পিড কমে যাবে। এখানে রোজ 100 মেসেজ পাঠানোর এবং আনলিমিটেড কল করার সুবিধা তো মিলবে। Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud ইত্যাদির সুবিধা পাবেন গ্রাহকরা। গ্রাহকরা এই প্ল্যানের সাহায্যে Jio 5G পরিষেবা পাবেন। 

Airtel Vs jio Vs Vi 296 rs Plan

তিনের তুলনা

Airtel -এর তরফে এই প্ল্যানে FASTag, Apollo সার্কেল, Wynk Music, ইত্যাদির সুবিধা অফার করা হয়। Jio -এর প্ল্যানেও গ্রাহকরা পাবেন Jio- এর বিভিন্ন অ্যাপস যেমন Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud ইত্যাদির সুবিধা মিলবে। ফলে 30 দিনের জন্য সব থেকে সস্তায় সব থেকে বেশি সুবিধা দেয় Jio এবং Airtel।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo