Airtel vs Jio: 300 টাকার কম দামে কার Prepaid Plan সেরা, রিচার্জ করার আগে জেনে নিন

Airtel vs Jio: 300 টাকার কম দামে কার Prepaid Plan সেরা, রিচার্জ করার আগে জেনে নিন
HIGHLIGHTS

Jio 299 প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে

Vodafone প্ল্যানও শুধুমাত্র 28 দিনের জন্য, যদিও এতে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে

Vodafone-Idea প্ল্যানে আপনি Jio থেকে 500MB কম ডেটা পাচ্ছেন

Vodafone-Idea -র কাছে ইউজারদের জন্য 299 টাকার প্ল্যান রয়েছে। ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানে এক মাসের জন্য যথেষ্ট ডেটা এবং কলিং সুবিধা পাবেন। রিলায়েন্স জিওর (Reliance Jio) কাছেও এই দামে একটি প্ল্যান রয়েছে। এখানে আমরা Vodafone Idea-এর প্ল্যানের তুলনা করতে যাচ্ছি।

Jio 299 টাকার প্ল্যান

Jio প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে। এইভাবে, গ্রাহকরা মোট 56 জিবি ডেটা পাবেন। প্ল্যানটি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS অফার করে। এছাড়াও JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপের মেম্বারশিপ দেওয়া হয়।

Jio

Vodafone idea-র 299 টাকার প্ল্যান

এই প্ল্যানও শুধুমাত্র 28 দিনের জন্য, যদিও এতে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানটি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS অফার করে। এছাড়াও, Vi ​​Movies & TV Classic, Weekend Data Rollover, Binge All Night এবং Data Delight এর সুবিধা রয়েছে।

Vodafone

Vi প্ল্যান Jio Plan কোনটা বেশি সুবিধা দিচ্ছে

Vodafone-Idea প্ল্যানে আপনি Jio থেকে 500MB কম ডেটা পাচ্ছেন। তবে বিশেষ বিষয় হল Vi প্ল্যানের সাথে উইকএন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট এবং ডেটা ডিলাইটের সুবিধা রয়েছে। উইকএন্ড ডেটা রোলওভার আপনাকে শনিবার-রবিবারে পুরো সপ্তাহের শেষ ডেটা ব্যবহার করতে দেবে। অন্যদিকে, Binge All Night-এর মাধ্যমে আপনি দুপুর 12 থেকে সকাল 6 পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও, ডেটা ডিলাইটের আওতায়, ইউজারদের প্রতি মাসে 2GB ডেটার ব্যাকআপ দেওয়া হয়।

Digit.in
Logo
Digit.in
Logo