তিনশটাকার মধ্যে সব টেলিকম প্ল্যানের মধ্যে পার্থক্য

তিনশটাকার মধ্যে সব টেলিকম প্ল্যানের মধ্যে পার্থক্য
HIGHLIGHTS

ভোডাফোন 299 টাকার প্ল্যানের সময়সীমা 70 দিনের

আর এয়ারটেল আর জিওর এই প্ল্যান 28 দিনের বৈধতার সঙ্গে এসেছে

টেলিকম অপারেটারদের মধ্যে যে নিঃশব্দ যুদ্ধ চলছে তাতে আখেরে লাভ হচ্ছে গ্রাহকদেরই। আর আজকে আমরা এখানে ভারতী এয়ারটেল, রিলায়েন্স জিও আর ভোডাফোনের 299 টাকার প্রিপেড প্ল্যানের মধ্যে তুলনা করব। আর যা 300 টাকার মধ্যে আসবে।

এয়ারটেলের 299 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 299 টাকার প্রিপেড প্ল্যান কার্ড রিচার্জের বৈধতা 28 দিনের। আর এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিনের 100টি SMS পাবেন। আর এর সঙ্গে এয়ারটেলের এই প্ল্যানে এক মাসের জন্য ফ্রি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ আছে যা 129টাকায় পাওয়া যায়।

রিলায়েন্স জিওর 299 টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর এই সময়ের প্রিপেড প্ল্যান সেগমেন্টে অনেকটাই এগিয়ে আছে। 2018 সালে কোম্পানির প্রিপেড প্ল্যান রিভাইক করেছে আর এবার ই প্ল্যানে পরিবর্তন দেখা জায়নি। আর জিওর 299 টাকার প্রিপেড প্ল্যানে প্রিতিদিন 3GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS আছে আর এই প্ল্যান 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে 300টাকার মধ্যে সেরা ডাটা দেয়। আর এর সঙ্গে জিও অ্যাপ আর জিও টিভির বৈধতা আছে।

ভোডাফোনের 299 টাকার প্রিপেড প্ল্যান

আর আমরা যদি ভোডাফোনের 299 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা ভয়েস কল 1000 টি SMS আর 3GB ডাটা পাবেন। আর এটি 70 দিনের বৈধতা যুক্ত। আর এর সঙ্গে গ্রাহকরা ভোডাফোনের প্লে মোবাইল অ্যাপের অ্যাক্সেস পাবেন। আর ভোডাফোনের এই প্রিপেড প্ল্যানে সীমিত সার্কেলে পাওয়া যায়।

আর এই প্ল্যানের তুলনায় আপনাদের জানিয়ে রাখি যে এবার লম্বা সময়ের জন্য এই প্ল্যানের বেশি ডাটা যদি না চান তবে ভোডাফোনের প্ল্যানা আপনাদের জন্য দারুন। আর বেশি ডাটার জন্য এয়ারটেল আর জিওর প্ল্যান ভাল। আর এবার আপনার নিজের ইচ্ছে মতন প্ল্যান বাছতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo