মাত্র 395 টাকায় 84 দিনের ভ্যালিডিটির সহ প্রচুর ডেটা, Airtel-Jio-Vodafone এর সবচেয়ে সস্তা প্ল্যান

Joyeeta Bhattacharya দ্বারা | পাবলিশড অন 25 Jan 2023 22:11 IST
HIGHLIGHTS
  • দেশের টেলিকম কোম্পানিগুলো গ্রাহকদের একাধিক প্রিপেইড প্ল্যান অফার করে

  • 84 দিনের বৈধতার সাথে Vodafone Idea, Airtel এবং Jio-এর প্রিপেইড প্ল্যান

  • Reliance Jio-এর 395 টাকার প্রিপেইড প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে

মাত্র 395 টাকায় 84 দিনের ভ্যালিডিটির সহ প্রচুর ডেটা, Airtel-Jio-Vodafone এর সবচেয়ে সস্তা প্ল্যান
মাত্র 395 টাকায় 84 দিনের ভ্যালিডিটির সহ প্রচুর ডেটা, Airtel-Jio-Vodafone এর সবচেয়ে সস্তা প্ল্যান

দেশের টেলিকম কোম্পানিগুলো গ্রাহকদের একাধিক প্রিপেইড প্ল্যান অফার করে। আপনি যদি এমন একটি প্ল্যান খুঁজছেন যা আপনাকে এক মাসের বৈধতার পরিবর্তে তিন মাসের বৈধতা দেয়, তাহলে এই খবর আপনার জন্য। এখানে আমরা 84 দিনের বৈধতার সাথে Vodafone Idea, Airtel এবং Jio-এর প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলছি। আসুন এই প্রিপেইড প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Jio-এর 395 টাকার প্ল্যান:

Reliance Jio-এর 395 টাকার প্রিপেইড প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। ডেটা সম্পর্কে কথা বললে, এই প্ল্যানটি মোট 6 জিবি ডেটা অফার করে। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এছাড়া, এই প্ল্যানে 1000টি SMS দেওয়া হয়েছে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়েছে। তবে, ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 64 Kbps হয়ে গেলেও ইন্টারনেট চলতে থাকে।

Telecom

Airtel 455 টাকার প্ল্যান:

এয়ারটেলের 455 টাকার প্রিপেইড প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি দেয়। ডেটা সম্পর্কে কথা বললে, এই প্ল্যানটি মোট 6 জিবি ডেটা অফার করে। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে 900টি SMS দেওয়া হয়েছে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে FASTag রিচার্জে Apollo 24|7 Circle, বিনামূল্যে Hellotunes, Wynk Music বিনামূল্যে এবং Rs 100 ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

Vodafone Idea 459 টাকার প্ল্যান: 

ভোডাফোন আইডিয়ার 459 টাকার প্রিপেইড প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি
 দেয়। এই প্ল্যানটি মোট 6 জিবি ডেটা পাওয়া যাবে। ভয়েস কলিংয়ের কথা বললে, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এছাড়া, এই প্ল্যানে 1000টি SMS দেওয়া হয়েছে। ডেটা ট্যারিফ শেষ হয়ে যাওয়ার পরে 50p/MB চার্জ করা হবে। এছাড়া, এসএমএস কোটা শেষ হওয়ার পরে, লোকল এর জন্য 1 টাকা এবং STD-এর জন্য 1.5 টাকা চার্জ করা হয়। পাশাপাশি, Vi Movies & TV বেসিক অ্যাক্সেস পাওয়া যায়, যা লাইভ টিভি, খবর, সিনেমা এবং অরিজিনাল দেয়।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Joyeeta Bhattacharya
Joyeeta Bhattacharya

Email Email Joyeeta Bhattacharya

Follow Us Facebook Logo Facebook Logo

About Me: Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. Read More

WEB TITLE

Airtel vs Jio vs Vi: Cheapest Prepaid plan with 84 Days Validity

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল