টেলিকমে ধুন্ধুমারঃ এয়ারটেল আর জিওর কড়া টক্কর

টেলিকমে ধুন্ধুমারঃ এয়ারটেল আর জিওর কড়া টক্কর
HIGHLIGHTS

এয়ারটেল জিওর 251 টাকার প্ল্যানে ক্রিকেট প্যাকের কড়া প্রতিযোগিতা দিতে নিজেদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানে আপনারা মাত্র 499 টাকায় 82 দিনের জন্য প্রতিদিন 2GB 4G ডাটা আর 100টি SMS য়ের সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন

এয়ারটেল তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে যার দাম মাত্র 499 টাকা আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং লোকাল আর এসটিডি দু ক্ষেত্রেই পাবেন আর এর সঙ্গে ফ্রি রোমিংও আছে, আর এর সঙ্গে আপনাদের 2GB 4G ডাটা অফার কড়া হচ্ছে। তবে এই প্ল্যানটি এখানেই শেষ হচ্ছে না। এই প্ল্যানটিতে আপনারা আরও অনেক কিছু পাচ্ছেন। যেমন আপনারা এই প্ল্যানে প্রতিদিন 100টি SMSয়ের সুযোগ পাচ্ছেন। এই প্ল্যানটি 82 দিনের জন্য বৈধ। মানে আপনারা প্রায় তিনমাসের বৈধতা যুক্ত এই প্ল্যানটি 499 টাকায় পাচ্ছেন।

যদিও এয়ারটেলের এই প্ল্যানটি অনেক কিছু দিচ্ছে তবে এখানে একটা ব্যাপার আছে আর তা হল এই যে কলিংয়ে আপনারা প্রতিদিন 300মিনিট আর প্রতি সপ্তাহে 1,000মিনিট হিসাবে কলিংয়ের সুবিধা পাবেন। আর কলিংয়ের এই টাইম পিরিয়েড যদি শেষ হয়ে যায় তবে আপনাদের প্রতিমিনিট 30 পয়সা হিসাবে চার্জ কাটা হবে।

আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে

তবে এয়ারটেলের কাছে মাত্র একটি প্ল্যান নেই। কোম্পানি সম্প্রতি তাদের আরও কেতি প্ল্যান নিয়ে এসেছিল। যার দাম 448 টাকা। আর এই প্ল্যানে আপনারা এরকম ধরনের সুবিধাই পাবেন তবে এই প্ল্যানে আপনারা মাত্র 1.4GB ডাটা পাবেন।

সম্প্রতি জিও ক্রিকেট প্রিমিয়ার লিগের জন্য একটি স্পেশাল প্ল্যান নিয়ে এসেছিল। এই প্ল্যানের দাম  251টাকা। আর এই প্ল্যানে এই ধরনের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এতে আপনারা 102GB’র ডাটা পাচ্ছেন, আর এছারা সুনীল গ্রোভারের কমেডির লাইভ অনুষ্ঠানও দেখতে পারবেন।

আপনাদের এটা জানিয়ে রাখি যে কোম্পানি তাদের নতুন ক্রিকেট সিজেন প্যাকও নিয়ে এসেছে, এই প্যাকে ক্রিকেট প্রিমিয়ারের সব থেকে ভাল সুযোগ পাওয়া যাচ্ছে, এই প্যাকে ইউজার্সরা লাইভ ক্রিকেট ম্যচ নিজেদের ফোনে দেখার সুযোগ পাবেন আর এছাড়া এটি 51 দিন ধরে অনুষ্ঠিত হতে চলা ক্রিকেট ইভেন্টের সঙ্গে যুক্ত থাকার সুবিধা দেবে। এত প্ল্যান দেখে যদি আপনাদের মনে হ্য় যে কোম্পানি কত প্ল্যান নিয়ে এসেছে তা হলে আপনাদের জানিয়ে রাখি যে এই প্যাকটির বিষয়েই আমরা একটু আগে কথা বলেছি।

আর এবার কোম্পানি নিজেদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যাতে 102GB ডাটা অফার কড়া হচ্ছে আর এর দাম 251 টাকা। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই টেলিকম কোম্পানি কমেডিয়ান সুনীল গ্রোভারের নিজেদের মাই জিও অ্যাপের লাইভ অনুষ্ঠান দেখার সুযোগও দিচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে সুনীল গ্রোভার জিও ধন ধনা ধন লাইভ শোয়ের হোস্ট। আর এখানে আপনারা শিল্পা শেঠি, আলি আসগার, সুগন্ধা মিশ্রের সঙ্গে কপিল দেব আর বিরেন্দ্র সহওয়াগকে দেকাহ্র সুযোগ পাওয়া যাবে। আর এই অনুষ্ঠানটি মাই জিও অ্যাপের মাধ্যমেই দেখা যেতে পারে। এটি অবশ্য জিও আর নন জিও দুধরনের ইউজার্সদের জন্যই সম্পূর্ণ ফ্রি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo