অল্প দিনের জন্য অনেক ডেটা চান? বেছে নিন Airtel-এর এই প্রিপেইড প্ল্যানগুলো

অল্প দিনের জন্য অনেক ডেটা চান? বেছে নিন Airtel-এর এই প্রিপেইড প্ল্যানগুলো
HIGHLIGHTS

Airtel -এর তরফে একাধিক অল্প দিনের প্ল্যান অফার করা হয়

এই প্ল্যানের অনেকগুলোতে আবার বিপুল ডেটা মেলে

আর এই ডেটা আপনি আপনার সুবিধা মতো ব্যবহার করতে পারবেন

Bharti Airtel -এর তরফে একাধিক অল্প দিনের জন্য বিপুল পরিমাণ ডেটা যুক্ত প্রিপেইড প্ল্যান অফার করে থাকা হয়। এই প্ল্যানগুলোর একটা অন্যতম সুবিধা বা আকর্ষণ যাই বলুন না কেন সেট হল এই প্ল্যানে কোনও দৈনিক ডেটা ব্যবহারের লিমিট থাকে না। গ্রাহকরা তাঁদের পছন্দ মতো এবং প্রয়োজন অনুযায়ী ডেটা খরচ করতে পারেন। তবে হ্যাঁ সেটা ফেয়ার ইউসেজ পলিসির থেকে বেশি ব্যবহার করা যায় না। 

বর্তমানে অধিকাংশ ভারতীয়ই প্রিপেইড প্ল্যান ব্যবহার করে থাকেন। তাঁরা এমনই প্ল্যান চান যেখানে বিপুল পরিমাণে হাইস্পিড ডেটা পাওয়া যাবে। কিন্তু অনেক সময়ই দেখা যায় এই প্ল্যানে যে দৈনিক ডেটা ব্যবহারের লিমিট থাকে সেটার থেকে অনেক বেশি ডেটার প্রয়োজন হচ্ছে আপনার। আর কাজের মাঝে যদি সেই ডেটা ফুরিয়ে যায় চাপে পড়তে হয় বইকি।

তাই যাঁদের নিয়মিত অনেক ডেটা খরচ হয় তাঁদের জন্য এই প্রিপেইড প্ল্যানগুলোই ভালো যেখানে বিপুল পরিমাণ ডেটা একসঙ্গে পাওয়া যাবে। এবং আপনি সেই ডেটা আপনার প্রয়োজন অনুযায়ী খরচ করতে পারবেন। 

Airtel সবসময়ই তাদের গ্রাহকদের চাহিদা এবং প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ধরনের প্ল্যান এনে থাকে। আর এই প্ল্যানগুলো বরাবরই বিভিন্ন রেঞ্জের হয়। তাই আপনি যদি এই উল্লিখিত অল্প দিনের জন্য বিপুল পরিমাণের থোক ডেটা চান তাহলে দেখুন কোন প্ল্যানগুলো বাছবেন।

আরও পড়ুন: Jio vs Airtel: জিও এর থেকে সস্তা প্ল্যান নিয়ে এল এয়ারটেল, মাত্র 49 টাকায় দিচ্ছে 6 জিবি ডেটা

Airtel এর প্ল্যান: 

489 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 50 GB ডেটা। এটার বৈধতা 30 দিন। এখানে আনলিমিটেড কল করার সুযোগ সহ মোট 300 মেসেজ পাঠানোর সুবিধা পাওয়া যাবে।

এছাড়া আনলিমিটেড 5G পরিষেবা পাবেন অতিরিক্ত সুবিধা হিসেবে। সঙ্গে Apollo 24*7, হ্যালো টিউন, Wynk Music অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন বিনামূল্যে। 

509 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 60 GB ডেটা। এটার বৈধতা 30 দিন। এখানে আনলিমিটেড কল করার সুযোগ সহ মোট 300 মেসেজ পাঠানোর সুবিধা পাওয়া যাবে।

Airtel short term lump sum data prepaid plans

এছাড়া আনলিমিটেড 5G পরিষেবা পাবেন অতিরিক্ত সুবিধা হিসেবে। সঙ্গে Apollo 24*7, হ্যালো টিউন, Wynk Music অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন বিনামূল্যে। 

199 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 3 GB ডেটা। এটার বৈধতা 30 দিন। এখানে আনলিমিটেড কল করার সুযোগ সহ মোট 300 মেসেজ পাঠানোর সুবিধা পাওয়া যাবে। সঙ্গে হ্যালো টিউন, Wynk Music অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন বিনামূল্যে। 

155 এবং 179 টাকার প্ল্যান: এখানে গ্রাহকরা 1 এবং 2 GB ডেটা পাবেন যথাক্রমে। এটার বৈধতা 28 দিন। এখানে আনলিমিটেড কল করার সুযোগ সহ মোট 300 মেসেজ পাঠানোর সুবিধা পাওয়া যাবে। সঙ্গে হ্যালো টিউন, Wynk Music অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন বিনামূল্যে। 

আরও পড়ুন: একটি রিচার্জে পুরো বছরের টেনশন থেকে মুক্তি! Jio- Airtel-Vi এর এই প্রিপেইড প্ল্যানে মিলছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন পর্যন্ত 2 জিবি ডেটা

296 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 25 GB ডেটা। এটার বৈধতা 30 দিন। এখানে আনলিমিটেড কল করার সুযোগ সহ মোট 300 মেসেজ পাঠানোর সুবিধা পাওয়া যাবে। সঙ্গে হ্যালো টিউন, Wynk Music অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন বিনামূল্যে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo