Airtel এর দুটি দুর্দান্ত প্ল্যান, মিলবে বিনামূল্যে কলিং, ডেটা সহ Netflix সাবক্রিপশন

Airtel এর দুটি দুর্দান্ত প্ল্যান, মিলবে বিনামূল্যে কলিং, ডেটা সহ Netflix সাবক্রিপশন
HIGHLIGHTS

Airtel এর নতুন দুটি অফারই পোস্টপেড প্ল্যানের জন্য

এই প্ল্যানদুটির জন্যে গ্রাহকদের খরচ করতে হবে 1,199 টাকা এবং 1,599 টাকা

এই দুটি প্ল্যানে লোভনীয় ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এর পাশাপাশি গ্রাহকরা পাবেন ফ্রি Netflix সাবস্ক্রিপশন

Netflix প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন যদি বিনামূল্যে পাওয়া যায়? তাহলে তো কোনো সমস্যাই থাকবেনা। OTT সাবস্ক্রিপশনের এই ঝামেলা মেটাতেই সম্প্রতি Bharti Airtel তাদের গ্রাহকদের জন্যে দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এই দুটি প্ল্যানে লোভনীয় ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এর পাশাপাশি গ্রাহকরা পাবেন ফ্রি Netflix সাবস্ক্রিপশন। দেখে নিন Airtel এর কোন কোন প্ল্যানে পাবেন এই অসাধারণ অফার।

Airtel এর নতুন অফার

Airtel এর নতুন দুটি অফারই পোস্টপেড প্ল্যানের জন্য। এই প্ল্যানদুটির জন্যে গ্রাহকদের খরচ করতে হবে 1,199 টাকা এবং 1,599 টাকা। দুটি প্ল্যানেই পাওয়া যাবে ফ্রিতে Netflix সাবস্ক্রিপশন।

Airtel

Airtel এর 1,199 টাকার প্ল্যান

1,199 টাকার Airtel পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix এর বেসিক প্ল্যান। রিপোর্ট অনুযায়ী, 1,199 টাকার এই প্ল্যানটির আগে দাম ছিল 999 টাকা। বর্তমানে প্ল্যানটির দাম বেড়ে নতুন ভাবে ফিরে এসেছে। পোস্টপেড প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন 150 GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা। এছাড়াও গ্রাহকরা লোকাল ও STD কল করতে পারবেন এই প্ল্যানে। শুধু Netflix প্ল্যাটফর্মই নয়, 1,199 টাকার এই প্ল্যানটিতে Airtel গ্রাহকরা পাবেন Amazon Prime এবং  Airtel Xtreme এর ফ্রি সাবস্ক্রিপশন। এর সাথে হ্যান্ডসেট প্রোটেকশনের সুবিধাও দেওয়া হবে এই পোস্টপেড প্ল্যানটিতে।

Airtel এর 1,599 টাকার প্ল্যান

Airtel তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে 1,599 টাকার পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা Netflix এর স্ট্যান্ডার্ড প্ল্যান ব্যবহার করতে পারবেন একদম বিনামূল্যে। এর সাথে Airtel এর এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 500 GB পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা। 1,599 টাকার প্ল্যানটিতে Airtel তার গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং এবং রোমিং কলের অফার করে। Netflix এর পাশাপাশি Disney+ Hotstar এবং Airtel Xtreme এর ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

Airtel 5G

Netflix কোম্পানি বেশ কয়েকদিন আগে জানিয়েছিল যে, ভারতে Netflix সেভাবে লাভের মুখ দেখতে পাচ্ছেনা। কোটি কোটি মানুষের দেশে মুনাফা লাভে ব্যার্থ হওয়ায়, সম্প্রতি Netflix তাদের সাবস্ক্রিপশন প্ল্যানগুলির দাম কমিয়ে দেয়। এর পাশাপাশি বিভিন্ন টেলিকম কোম্পানিগুলির সাথে পার্টনারশিপ করে তারা ভারতীয় OTT মার্কেটে তাদের রেঞ্জ বাড়াতে চায়। বিশেষজ্ঞদের মতে, টেলিকম কোম্পানিগুলির সাথে পার্টনারশিপ, Netflix এর গ্রাহক সংখ্যা বাড়াতে অনেকটাই সাহায্য করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo