রিলায়েন্স জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য এয়ারটেল নতুন একটি প্ল্যান নিয়ে এল, আর এবার এদের সামনা সামনা সামনি লারাই হবে

রিলায়েন্স জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য এয়ারটেল নতুন একটি প্ল্যান নিয়ে এল, আর এবার এদের সামনা সামনা সামনি লারাই হবে
HIGHLIGHTS

রিলায়নেস জিওকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য এবার এয়ারটেল বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে

ভারতী এয়ারটেল রিলায়েন্স জিওর সঙ্গে করা প্রতিযোগিতা দিয়েই চলেছে। আর এবার কোম্পানি এম্ন কিছু করেছে যার ফলে তাদের এই যুদ্ধ শুরু হয়ে গেছে। আসলে এয়ারটেল দুটি নতুন ডাটা অ্যাড-অন প্লাস নিয়ে এসেছে, এই প্ল্যানে 49টাকার আর 92টাকার দামে পাওয়া যাচ্ছে। আর এই দুটি প্ল্যনে যথাক্রমে 3GB আর ৬GB ডাটা পাওয়া যাচ্ছে। তবে এই অফারের একটি বড় ক্যাচ এই যে এই প্ল্যানের জন্য কী এলিজেবেল। এয়ারটেলের সব ইউজার্স এই অফারে সুযোগ পাবেন না, তবে কে পাবেন এই অফার?

নিশ্চই ভাবছেন যে কে এই অফারের সুযোগ পাবেন? তাহলে আপনাদের জানিয়ে রাখি যে যে সব এয়ারটেল ইউজার্সরা আনলিমিটেড কম্বো প্ল্যান নেন, তারাই অ্যাড-অন প্ল্যান পাবেন। আর যারা একটি আনলিমিটেড কম্বো ব্যাবহার করেন তাদের ছাড়া এই প্ল্যানটি বৈধতা পর্যন্ত চলবে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

তবে কিছু অন্য ইউজার্সরা এই আলিজিবিলিটির বাইরে এয়ারটেল ইউজার্সরা 49টাকা আর 3GB প্ল্যান পাচ্ছেন আর এছাড়া 92টাকার প্লায়নে 6GB ডাটার অফার 7দিনের জন্য পাচ্ছেন। আর তবে বাকি যে সব ইউজার্সরা যে কোন আনলিমিটেড কম্বো প্ল্যানই ব্যাবহার করুন না কেন তারা তাদের বৈধতা অনুসারেই তা পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

উদাহরণ স্বরূপ আপনাদের বলে রাখি যে যদি কোম্পানির কোন ইউজারের কাছে 448টাকার আনলিমিটে কম্বো প্ল্যান আছে তারা সেটি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে ফ্র SMS আর 1.4GB ডাটা প্রতিদিনের হিসাবে পান তবে আপনারা কাছে এই ডাটা ছারতে চান তবে আপনারা এই দুটি প্ল্যানের কোন একটিকে বেছে নিতে হবে আর এই প্ল্যানের বৈধতা 448 টাকার প্ল্যনে 84দিনের বৈধতা যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo