এয়ারটেল এবার 97 টাকার একটি প্ল্যান নিয়ে এল

এয়ারটেল এবার 97 টাকার একটি প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

এটি 14 দিনের বৈধতার প্ল্যান

প্ল্যানে 2GB ডাটা পাওয়া যাচ্ছে

এখন ভারতের টেলিকম বাজারে প্রায় প্রতিদিনই কোন না কোন কোম্পানি একের পর এক প্ল্যান নিয়ে আসছে। কোন প্ল্যানে আছে ডাটার আধিক্য আবার কোনটায় বা আছে কলিংয়ের সুবিধা। আর এবার এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদের জন্য মাত্র 97 টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটি 14 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কল, 2GB ডাটা আর প্রতিদিন 100 টি SMS পাবেন। আর এই প্ল্যানটি অবশ্য শুধু অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা আর কর্নাটকের বাছাই করা সার্কেলে এসেছে। আর এই প্ল্যানটির আগে কোম্পানি তাদের একটি 129 টাকার প্রতিদিনের 2GB প্ল্যান নিয়ে এসেছে।

এয়ারটেল তাদের 1,699 টাকার লং টার্ম প্ল্যানে রিচার্জে পরিবর্তন করেছেন আর এই প্ল্যানে এখান প্রতিদিন 1GB র বদলে 1.4GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যনটি 365 দিনের বৈধতা যুক্ত। আর এতে আনলিমিটেড কল, প্রতিদিন 100টি SMS পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা এয়ারটেল টিভি প্রিমিয়াম পরিষেবা পাবেন। আর এর সঙ্গে ইউঙ্ক মিউজিকের সুবিধাও আছে।

এয়ারটেল এর আগে 148 টাকার একটি প্ল্যান এনেছিল যা 1GB ডাটা আর 42 দিনের বৈধতার সঙ্গে এসেছিল। আর আমরা যদি 148 টাকার এই প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা 100টি SMS পাবেন। আর এর সঙ্গে এয়ারটেল টিভির আর ইউনিঙ্ক মিউজিকের প্ল্যানও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo