Airtel-এর 250 টাকার কমে 5টি সেরা রিচার্জ প্ল্য়ান, 4G হাই স্পিড ডেটা ও আনলিমিটেড কল

Airtel-এর 250 টাকার কমে 5টি সেরা রিচার্জ প্ল্য়ান, 4G হাই স্পিড ডেটা ও আনলিমিটেড কল
HIGHLIGHTS

Airtel এর এই সেরা প্ল্য়ানগুলি 19 টাকা থেকে শুরু হচ্ছে

Airtel 4G Data Plan-এ 250 টাকা পর্যন্ত গ্রাহকরা 1.5GB অবধি ডেটা পাবেন

এয়ারটেল প্ল্য়ানে ZEE 5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, Free Hellotunes, Wynk Music এবং Airtel Xstream অন্তর্ভুক্ত রয়েছে

দেশে লকডাউন শুরু হওয়া থেকে এখন পর্যন্ত প্রায় মানুষই ঘড় বন্দি। করোনা ভাইরাস এড়াতে বেশিরভাগ লোকেরা ঘর থেকে বেরোচ্ছে না। এর পাশাপাশি নিজেদের বন্ধু এবং আত্মীয়দের সাথে ফোন করে যোগাযোগ রাখছে। এর বাইরে বেশিরভাগ সরকারী এবং বেসরকারী কর্মচারীরাও তাদের অফিসের কাজ বাড়ি থেকে করছেন। এমন পরিস্থিতিতে, সমস্ত লোকের একটি ভাল প্রিপেড প্ল্য়ানের প্রয়োজন।

দেশের বৃহত্তম টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি, Airtel খুব সস্তা রিচার্জ প্ল্য়ানে আরও ভাল সুবিধা দিচ্ছে। 250 টাকা পর্যন্ত প্ল্য়ানে গ্রাহকরা 1.5GB অবধি ডেটা পাবেন। আসুন জেনে নিই Airtel-এর 5টি সস্তা এবং সেরা রিচার্জ প্ল্যান সম্পর্কে।

Airtel 19 টাকা প্ল্য়ান

এয়ারটেলের এই প্ল্য়ানে মেয়াদ দুই দিন। Airtel 19 টাকার প্ল্য়ানে গ্রাহকরা 200MB ডেটা পাচ্ছেন। এগুলি ছাড়াও প্ল্য়ানে অনলিমিটেড কলগুলির অফারও রয়েছে।

Airtel 149 টাকা প্ল্য়ান

এয়ারটেলের এই প্ল্য়ানে 2GB ডেটা পাওয়া যাবে। এই ডেটা 28 দিনের মেয়াদ সহ আসবে। এই প্ল্য়ানে আনলিমিটেড কল এবং 300 SMS পাওয়া যাচ্ছে। এগুলি ছাড়াও অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Wynk Music এবং Airtel Xstream-এর অ্যাক্সেস।

Airtel 179 টাকা প্ল্য়ান

এই রিচার্জের মেয়াদও 28 দিন। প্ল্য়ানে পাওয়া যাচ্ছে 2GB ডেটা। এছাড়া আনলিমিটেড কলিং, 300 SMS-র সুবিধাও অন্তর্ভুক্ত রয়েছে। এই প্ল্য়ানের বিশেষত্ব হ'ল এই রিচার্জ প্ল্য়ানের আওতায়, ভারতী AXA লাইফ থেকে 2 লক্ষ টাকার টার্ম জীবন বীমা পাওয়া যাবে। এর পাশাপাশি এই প্ল্য়ানে ZEE 5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, Free Hellotunes, Wynk Music এবং Airtel Xstream অন্তর্ভুক্ত রয়েছে।

Airtel 219 টাকা প্ল্য়ান

এয়ারটেলের 219 টাকার রিচার্জ প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাবে। এর সাথে প্রতিদিন আনলিমিটেড কল এবং 100 SMS পাওয়া যাবে। এই প্ল্য়ানের বৈধতা 28 দিন। এর পাশাপাশি এই প্ল্য়ানের অতিরিক্ত সুবিধা হিসাবে, ZEE5 এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন, Free Hellotunes, Wynk Music এবং Airtel Xstream অ্যাক্সেস পাচ্ছে।

Airtel 249 টাকা প্ল্য়ান

এয়ারটেলের এই প্ল্য়ানে গ্রাহকরা পাবে 28 দিন পর্যন্ত প্রতিদিন 1.5GB ডেটা। এর সাথে প্ল্য়ানে আনলিমিটেড কলিং এবং 100 SMS পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধা হিসাবে, Airtel Xstream Premium, Free Hellotunes, Wynk Music অ্যাক্সেস দেওয়া হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo