ভারতী এয়ারটেলের 249 আর 299 টাকার প্ল্যানের স্পেশাল বেনিফিট

ভারতী এয়ারটেলের 249 আর 299 টাকার প্ল্যানের স্পেশাল বেনিফিট
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল 249 টাকা আর 299 টাকার রিচার্জ প্ল্যানে আলাদা অফার করেছে

আর বলা যায় যে এই প্ল্যানে কিছু বেশি জিনিস অফার করেছে

ভারতী এয়ারটেল সব সময়ে আলাদা কিছু করার কথা ভাবে আর অন্য কোম্পানি গুলিকে চমকে দেয়। আর আপনাদের জানিয়ে রাখি যে তারা একটি 299 টাকার প্ল্যান এনেছে আর এর সঙ্গে একটি 249 টাকার প্ল্যানও আছে। আর এয়ারটেলের 299 টাকার প্ল্যানে ফ্রি অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে।

আর আমরা যদি 249 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে 4 লাখ ইন্সুরেন্স আছে। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে অন্য কোম্পানি মানে রিলায়েন্স জিও বা ভোডাফোন আইডিয়ার এই অফার নেই। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কল পাবেন যা SMS আর ডাটার সঙ্গে আসবে আর এই প্ল্যানে পাওয়া যাচ্ছে তা অন্য কোম্পানির প্ল্যানেও আছে। আর এর মানে এই যে দুটি প্ল্যানেই বাকি প্ল্যানের থেকে আলাদা। আর এই দুটি প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাচ্ছেন।

ভারতী এয়ারটেলের 299 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি এই প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা 2,5GB ডেলি ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন আনলিমিটেড কলিং আর 100টি SMS । আর এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাচ্ছেন। আর আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এটি এমন একটি প্ল্যান পাবেন যা এই দামে এর সঙ্গে আপনাদের অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান দেবে।

এয়ারটেল 249 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি এই প্ল্যানটি দেখি তবে এটি 2GB ডেলি ডাটা অফার করে আর এর সঙ্গে আপনারা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। আর সঙ্গে আছে 100টি SMS । আর এই প্ল্যানে আপনারা 4 লাখের লাইভ কভার পাবেন। আর এর সঙ্গে আপনারা উইঙ্ক মিউজিক, এয়ারটেল টিভির প্রিমিয়ামের অ্যাক্সেস পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo