এয়ারটেল 799 টাকার প্রিপেড প্ল্যানটি আপডেট করেছে, প্রতিদিন 3.5GB ডাটা পাওয়া যাবে

এয়ারটেল 799 টাকার প্রিপেড প্ল্যানটি আপডেট করেছে, প্রতিদিন 3.5GB ডাটা পাওয়া যাবে
HIGHLIGHTS

799 টাকার এই প্যাকটিতে আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে

রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে ভারতী এয়ারটেল এবার তাদের প্রিপেড গ্রাহকদের জন্য 799 টাকার প্ল্যানটিতে কিছু পরিবর্তন করেছে। আর এবার এই প্ল্যানে প্রিপেড গ্রহাকরা আনলিমিটেড লোকাল, এসটিডি আর রোমিন ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 3.5GB 3G/ 4G  ডাটা পাওয়া যাবে। আর এই প্ল্যানটিতে 28 দিনের জন্য প্রতিদিন 100টি লোকাল আর এসটিডি এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আগে এয়ারটেলের এই প্ল্যানটি 799 টাকায় প্রতিদিন 3 GB ডাটা অফার করত। লেটেস্ট আপডেটের সঙ্গে এয়ারটেল তাদের এই প্ল্যানে প্রিপেড গ্রাহকদের 28 দিনের জন্য মোট 98 GB 3G/ 4G  ডাটা দিচ্ছে। জিওও 799 টাকার প্ল্যানে 3 GB ডাটা দিচ্ছে। এয়ারটেলের আপডেটের সঙ্গে রিলায়েন্স জিও সাবস্ক্রাইবারদের তুলনায় ইউজার্সরা 28 দিনে 14 GB ডাটা বেশি দিচ্ছে।

এটা খেয়াল রাখতে হবে যে অন্যান্য প্যাকের সঙ্গে এয়ারটেলের 799টাকার প্ল্যানে ‘আনলিমিটেড’ কল প্রতিদিন 250 মিনিট আর প্রতি সপ্তাহে 1,000 মিনিট অব্দি সীমিত। এটি লোকাল আর এসটিডি কল দুই ক্ষেত্রেই প্রযোজ্য। এছাড়া গ্রাহকরা এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্কের মাধ্যমে এই নতুন প্যাকটি কিনতে পারবেন আর সে ক্ষেত্রে তারা 75টাকা ক্যাশব্যাকের সুবিধা পাবে।

এয়ারটেল গত সপ্তাহে 93 টাকার প্ল্যান নিয়ে এসেছিল যাতে ইউজার্সরা প্রতিদিন 1GB ডাটা, আনলিমিটেড লোকাল, এসটিডি আর রোমিং কলের সুবিধা পাবে। এই প্ল্যানটি 10 দিনের জন্য বৈধ আর এতে প্রতিদিন 100টি লোকাল আর এসটিডি এসএমএসের সুবিধাও পাওয়া যাবে। এয়ারটেলের এই প্রিপেড প্যাক্টি রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতায় নিজেকে আরও জিয়ে রাখার জন্য আনা হয়েছিল।

এছাড়া এয়ারটেল সম্প্রতি এয়ারয়টেল টিভি অ্যাপ নতুন ভাবে নিয়ে এসেছে আর জুনের মধ্যে এয়ারটেল প্রিপেড আর পোস্টপেড গ্রাহকরা এর ফ্রি সাবস্ক্রাইবের সুবিধা পাবে বলে এয়ারটেল জানিয়েছে। এই অ্যাপে 300টি লাইভ টিভি চ্যানেলের সঙ্গে 6,000 বলিউড আর হলিউড সিনেমার অফারও পাবে। এটি জিও টিভি, জিও সিনেমা আর জিও মিউজিককে প্রতিযোগিতায় ফেলার জন্য নিয়ে এসেছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo