দীর্ঘ বৈধতা যুক্ত নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel

দীর্ঘ বৈধতা যুক্ত নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel
HIGHLIGHTS

টেলিকম অপারেটার Bharti Airtel সম্প্রতি তাদের 998 টাকার নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে, দীর্ঘ সময়ের বৈধতা যুক্ত প্ল্যান যারা পছন্দ করেন তাদের জন্য এই 336 দিনের বৈধতার প্ল্যানটি এসেছে

হালাইট

  • Airtel 1,699 টাকার প্ল্যান লঞ্চ করেছে
  • জিও আর ভোডাফোন আইডিয়া প্রতিযোগিতায় পরবে
  • এখনও পর্যন্ত 998টাকার প্ল্যান আসেনি

 

বাজারে নিজেদের জায়গা বানিয়ে রাখার জন্য বাকি টেলিকম অপারেটারদের করা টক্কর দেওয়ার জন্য Bharti Airtel 998 টাকার নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের বৈধতা 336 দিনের। Airtel য়ের এই নতুন প্ল্যানটি 597 টালার প্ল্যান হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানটি 168 দিনের বৈধতা দিত। আর এই দুটি প্ল্যান সেই সব Airtel ইউজার্সদের জন্য যারা প্রতিমাসে প্ল্যান রিচার্জ করেন।

এটা খেয়াল রাখতে হবে যে Vodafone Idea এখনও পর্যন্ত কোন 597 টাকার রিচার্জ আর 998 টাকার প্ল্যান লঞ্চ করেনি। আর এই সময়ে এয়ারটেল প্রথম টেলিকম অপারেটার হিসাবে এসেছে যা দীর্ঘ সময়ের বৈধতা নিয়ে এসেছে। এয়ারটেল এক বছরের প্ল্যানে 1,699 টাকার প্ল্যান লঞ্চ করেছে যা প্রতিদিন 1GB ডাটা দিচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে 100টি SMS প্রতিদিন 365 দিনের হিসাবে পাচ্ছেন।

Bharti Airtel 998 টাকার রিচার্জ প্ল্যানের বৈশিষ্ট্য

Airtel 998 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড লোকাল, STD আর কোন FUP লিমিট ছাড়া সারা দেশে ন্যাশানাল রোমিং কল পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এতে আপনারা 12GB ডাটা পাচ্ছেন। আর শুধু তাই না এর সঙ্গে 300টি SMS প্রতিমাসে ইউজার্সরা পাচ্ছেন আর যা 28 দিন পরে রিনিউয়াল হবে। Airtel য়ের এই প্ল্যানের ভ্যালিডিটি রিচার্জের সময়ে 336 দিনের জন্য দেওয়া হচ্ছে।

Bharti Airtel 597 টাকার রিচার্জ প্ল্যানের বৈশিষ্ট্য

এয়ারটেলের 597 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান ফিরিয়ে আনা হেয়ছে যা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) কে টক্কর দেবে। আর আপনারা সারা দেশে কোন FUP লিমিটে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে 6GB ডাটার সঙ্গে মান্থলি 300টি SMS পাবেন। আর এই প্ল্যানটি 168 দিনের জন্য রিচার্জ সময়ে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এয়ারটেলের ইউজার্সরা Airtel TV App য়ের অ্যাক্সেসও পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo