Airtel এর সবথেকে সস্তা রিচার্জ প্ল্যান, মাত্র 79 টাকায় মিলবে দ্বিগুণ ডেটা এবং কলিং

Airtel এর সবথেকে সস্তা রিচার্জ প্ল্যান, মাত্র 79 টাকায় মিলবে দ্বিগুণ ডেটা এবং কলিং
HIGHLIGHTS

এয়ারটেলের প্রিপেইড প্ল্যান এখন 79 টাকা থেকে শুরু হয়

Airtel তার এন্ট্রি-লেভল এর 49 টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে

79 টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা 28 দিনের

টেলিকম কোম্পানি Airtel তার গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। তবে সংস্থার একটি প্ল্যানও বন্ধ করে দিয়েছে। এয়ারটেলের প্রিপেইড প্ল্যান এখন 79 টাকা থেকে শুরু হয়। যা কার্যকরী হবে আগামী 29 জুলাই থেকে। 79 টাকার রিচার্জের ঘোষনার পরে পাশাপাশি Airtel তার এন্ট্রি-লেভল এর 49 টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে।

79 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে:

সংস্থার জানিয়েছে, 79 টাকার Airtel প্রিপেইড স্মার্ট রিচার্জ দ্বিগুণ ডেটার সাথে গ্রাহকদের 106 মিনট আউটগোয়িং কলের জন্য দেওয়া হবে। এতে ইউজাররা 64 টাকার টকটাইম, 200Mb ডেটা এবং 28 দিনের বৈধতা দেওয়া হবে। প্ল্যানের এই সুবিধাগুলি 29 জুলাই 2021 অর্থাৎ আজ থেকে চালু হবে। সংস্থা জানিয়েছে যে গ্রাহকরা ফোন করার জন্য চার গুণ সময় এবং দ্বিগুণ ডেটা পাবেন। আরও ভালো নেটওয়ার্কের জন্য এই পরিবর্তন করা হয়েছে। নিজেদের অ্যাকাউন্ট ব্যালেন্সের বিষয়ে উদ্বিগ্ন না হয়েই এন্টি লেভেলের রিচার্জে এয়ারটেল গ্রাহকদের বেশি সময় ধরে ফোন ব্যবহার করতে পারবেন।

এছাড়া ও বদল ঘটেছে এয়ারটেল পোষ্টপেইড প্ল্যানে

নতুন পোস্টপেইড কানেকশন পাওয়া যাবে 299 টাকা থেকে। আগের দৈনিক 10 জিবি ডেটার পরিবর্তে দৈনিক 30 জিবি। সঙ্গে রয়েছে আনলিমিটেড ও থ্যাংকস বেনিফিটস্।

খুচরো গ্রাহক দের জন্য এয়ারটেল এর সর্বনিম্ন পোস্টপেইড প্ল্যান-399 টাকা থেকে শুরু এবং কর্পোরেট গ্রাহকদের জন্য শুরু 299 টাকা থেকে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo