জিওকে প্রতিযোগিতায় ফেলতে এয়ারটেল নিয়ে এল ফিচার ফোনের দামে 4G স্মার্টফোন, দাম মাত্র Rs. 1399

দ্বারা Aparajita Maitra | পাবলিশড অন 12 Oct 2017
HIGHLIGHTS
  • অ্যান্ড্রয়েড বেসড 4G স্মার্টফোনটি A40 ইন্ডিয়ান ফুল টাচ স্ক্রিন, ডুয়াল সিম স্লট আর ইউটিউব, হোয়াটসঅ্যাপ, আর ফেসবুকের মতন জনপ্রিয় অ্যাপ যুক্ত হবে

জিওকে প্রতিযোগিতায় ফেলতে এয়ারটেল নিয়ে এল ফিচার ফোনের দামে 4G স্মার্টফোন, দাম মাত্র Rs. 1399

ভারতের সবথেকে বড় টেলিকমুনিকেশান পরিষেবা প্রদানকারী ভারতী এয়ারটেল (এয়ারটেল) আর একটি জনপ্রিয় ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড, কারবোন মোবাইল পার্টনার্শিপের ঘোষনা করেছে। এই পার্টনার্শিপ বাজারে সস্তায় 4G স্মার্টফোন মানে একটি ফিচার ফোনের দাম 4G ফোন নিয়ে আসছে। এয়ারটেল অনেক মোবাইল হ্যান্ডসেট তৈরিকারী সংস্থার সঙ্গে পার্টনার্শিপ করার চেষ্টা করেছিল, যাতে 4G স্মার্টফোনের অ্যাফোর্ডেবেল দামে বিক্রি করা যায় আর লাখ লাখা ভারতীয়দের ডিজিটাল হওয়ার স্বপনকে সত্যি করা সম্ভব হয়।

পার্টনার্শিপে কারবন A40 ইন্ডিয়ান মাত্র 1,399 টাকায় পাওয়া যাবে, যেখানে এর বর্তমান মার্কেট প্রাইস 3499 টাকা। গুগল সার্টিফায়েড কারন A40 ইন্ডিয়ান ফোনে ফুল টাচ স্ক্রিন আর ডুয়াল সিম স্লট আছে, আর এতে ইউটিউব, ফেসবুক আর হোয়াটসঅ্যাপ সহ গুগল প্লে স্টোরের অ্যাপের ব্যবহার করা যাবে। এই 4G স্মার্টফোনটি এয়ারটেলের 169 টাকা মান্থলি প্যাকের সঙ্গে পাওয়া যাবে, যা ডাটা আর কলের সুবিধা দেবে। এই বিষয়ে আরও ডিটেলসে জানতে হলে এখানে দেখুন www.airtel.in/4gphone।

ভারতীয় এয়ারটেলের ডিরেক্টার কঞ্জিউমার বিজেন্স আর CMO, রাজ পুডিপেড বলেছেন যে, “ভারতে 4G পরিষেবা লিডার আর পথপ্রদর্শক হিসাবে, এয়ারটেল প্রত্যেক ভারতীয়কে বেশি স্পিডের ডাটা অ্যাক্সেসের সঙ্গে ডিজিটাল ভাবে শক্ত বানাতে চায়। এই স্মার্ট ফোনটি নেওয়ার জন্য আর লোকেদের সমস্যা দূর করার জন্য লাখ লাখ  ভারতীয়দের একটি টাচ স্ক্রিন স্মার্টফোনের অনুভব দেওয়ার জন্য কারবনের সঙ্গে পার্টনার্শিপ করেছে”।

আমরা বাজারের জন্য কমদামের স্মার্টফোনের অপশান নিয়ে আসতে আর কস্ট ডিভাইসের জন্য ওপেন ইকোসিস্টেম বানানোর জন্য অনেক নির্মাতাদের সঙ্গে পার্টনার্শিপ করার পরিকল্পনা বানাচ্ছি। গ্রাহকদের বোঝাতে আর তাদের জন্য কিছু নতুন নিয়ে আসার জন্য এই পদক্ষেপ উথিয়েছি। গ্রাহকদের 4G স্মার্টফোনের জন্য 2899 টাকা ডাউন পেমেন্ট করতে হবে আর ৩৬ মাস টানা ১৬৯ টাকার মান্থলি রিচার্জ করাতে হবে। গ্রাহকদের ১৮ মাসের পরে ৫০০ টাকা আর ৩৬ মাসের পরে ১০০০ টাকা রিফান্ড দেওয়া হবে, মানে মোট নগদ 1500 টাকার লাভ হবে।

যদি গ্রাহকরা ১৬৯ টাকার প্ল্যান না নেয় তবে তাদের জন্য অন্য রিচার্জ প্ল্যান অনুসারে যেকোন মূল্যের আর বৈধতার রিচার্জ করানোর অপশন আছে। তবে রিফান্ড দাবি করার জন্য, ৩০০০ টাকার রিচার্জ প্রথম ১৮ মাস(৫০০ টাকা প্রথম কিস্তির টাকা রিফান্ড দাবি করার জন্য) আর আগামী ১৮ মাসের মধ্যে ৩০০০ টাকার রিচার্জ করাতে হবে(১০০০ টাকার দ্বিতীয় রিফান্ড দাবি করার জন্য)।

Aparajita Maitra
Aparajita Maitra

Email Email Aparajita Maitra

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status