রোজ 2.5 GB 5G ডেটা সহ OTT বেনিফিট চান? বেছে নিন Airtel, Jio-এর এই প্ল্যান

রোজ 2.5 GB 5G ডেটা সহ OTT বেনিফিট চান? বেছে নিন Airtel, Jio-এর এই প্ল্যান
HIGHLIGHTS

Airtel -এর তরফে দুটো প্ল্যানে রোজ 2.5 GB ডেটা দেওয়া হয়

Jio -এর তরফেও একাধিক প্ল্যানে 2.5 GB ডেটা দেওয়া হয়

দুই টেলিকম সংস্থার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 5G পরিষেবার সুবিধা

ভারতের অন্যতম দুই জনপ্রিয় এবং সেরা টেলিকম সংস্থা হল Airtel এবং Jio। এই দুই টেলিকম সংস্থার তরফে গ্রাহকদের জন্য তাঁদের প্রয়োজন অনুযায়ী একাধিক প্ল্যান অফার করে থাকা হয়। এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যান আনলিমিটেড কল করার সুবিধা সহ আনলিমিটেড ডেটা।

যদিও আপনার নির্দিষ্ট দৈনিক কোটা ফুরিয়ে গেলে আপনার নেটওয়ার্কের স্পিড কমে যাবে। তখন সেটা কমে 65 KBPS হয়ে যাবে। এটার সাহায্যে আপনি তখন কেবল নোটিফিকেশন পাবেন, আর কিছুই করতে পারবেন না।

তাই যদি আপনি বেশি ডেটা চান, এবং নিশ্চিন্তে অনলাইনে সময় কাটাতে চান তাহলে Airtel বা Jio -এর এমন প্ল্যান বাছুন যেখানে পাবেন দৈনিক 2.5 GB ডেটা। Airtel এবং Jio দুজনেই মাসিক প্ল্যান থেকে বার্ষিক প্ল্যানে এই 2.5 GB ডেটা অফার করে থাকে। দেখুন এই প্ল্যানের খুঁটিনাটি। 

Airtel and Jio offers 2 5 GB daily 5G data OTT benifits in these plans

Airtel এর দৈনিক 2.5 GB ডেটা যুক্ত প্ল্যান

Airtel 999 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সহ 110টি মেসেজ পাঠাতে পারবেন রোজ। সঙ্গে দৈনিক 2.5 GB ডেটা তো পাবেনই। এই প্ল্যানের বৈধতা 84 দিন। গ্রাহকরা এই প্ল্যানের রিচার্জ করলে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া 84 দিনের জন্য Amazon Prime -এর মেম্বারশিপ, Airtel Xstream অ্যাপের সুবিধা পাবেন। 

আরও পড়ুন: Airtel 599 ফ্যামিলি প্ল্যানের বিপুল চাহিদা! কী কী সুবিধা মিলছে এখানে?

Airtel 3359 টাকার প্ল্যান: এটি একটি বার্ষিক প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সহ 100টি মেসেজ পাঠাতে পারবেন রোজ। সঙ্গে দৈনিক 2.5 GB ডেটা তো পাবেনই।

গ্রাহকরা এই প্ল্যানের রিচার্জ করলে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া 1 বছরের জন্য Disney Plus Hotstar মোবাইলের ফ্রি মেম্বারশিপ পাবেন। সঙ্গে Apollo 24/7 -এর সুবিধা পাবেন। 

Airtel and Jio offers 2 5 GB daily 5G data OTT benifits in these plans

Jio এর দৈনিক 2.5 GB ডেটা যুক্ত প্ল্যান

Jio এর 349 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 30 দিন। এখানে গ্রাহকরা মোট 75 GB ডেটা পাবেন, দৈনিক 2.5 GB ডেটা সহ। সঙ্গে আনলিমিটেড কল, 100টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

এছাড়া Jio Tv, Jio Cinema, Jio Cloud ইত্যাদির সুবিধা পাবেন। এছাড়া আইপিএলের মরশুমে Jio Cinema -এ বিনামূল্যে খেলা দেখতে পারবেন। 5G পরিষেবার সুবিধা পাবেন এই প্ল্যানে। 

Jio 899 টাকার প্ল্যান: এটার বৈধতা 90 দিন। এখানে মোট 225 GB ডেটা পাবেন, অর্থাৎ দৈনিক 2.5 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কল, 100টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

এছাড়া Jio Tv, Jio Cinema, Jio Cloud ইত্যাদির সুবিধা পাবেন। 5G পরিষেবার সুবিধা পাবেন এই প্ল্যানে। 

আরও পড়ুন: BSNL এর সস্তা রিচার্জ প্ল্যান দিচ্ছে Jio-Airtel কে টেক্কা, 30 দিনের ভ্যালিডিটি সহ মিলবে 10GB ডেটা

2023 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা মোট 630 GB ডেটা পাবেন 252 দিনের জন্য, অর্থাৎ দৈনিক 2.5 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কল, 100টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। এছাড়া Jio Tv, Jio Cinema, Jio Cloud ইত্যাদির সুবিধা পাবেন। 5G পরিষেবার সুবিধা মিলবে এই প্ল্যানেও।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo