ট্রাই য়ের নিয়েমের পরে এবার সস্তা হবে TATA স্কাইয়ের চ্যানেল প্যাক

ট্রাই য়ের নিয়েমের পরে এবার সস্তা হবে TATA স্কাইয়ের চ্যানেল প্যাক
HIGHLIGHTS

1 মার্চ থেকে নিয়ম চালু হবে

কোন চ্যানেলের দাম 12 টাকার বেশি হবে না

আমাদের কাছে DTH অপারেটার আছে আর মধ্যে একাধিক জনপ্রিয় অপশান আছে। যেমন Tata Sky, Dish TV আর এয়ারটেল ডিজিটাল টিভি আছে। আর এর আগে বেশি কিছু সময় ধরে DTH অপারেটাররা টাটাস্কাই য়ের সুবিধা পেয়েছে। আর এবার DTH নিয়মে টাটা স্কাই থেকে অনেক সুবিধা পাওয়া যায়। আর এটি অনেক সময়েই দেশের টপ অপারেটার ছিল। আর এবার এখনও কি টাটা স্কাই দেশের সব থেকে বড় অপারেটার! নতুন নিয়ম 1 মার্চ থেকে চালু হচ্ছে আর এই নিয়মে DTH ইন্ডাস্ট্রি বড় পরিবর্তন হবে। আর এর মধ্যে টাটা স্কাই DTH কানেকশান আরও আকর্ষণীয় হয়ে যেতে পারে।

নতুন প্যাক বাছুন

এই সময়ে টাটা স্কাই তাদের সাবস্ক্রাইবারদের অনেক চ্যানেল প্যাক কম দামে আলাদা আলাদা ক্ষেত্রে হিসাবে চ্যানল অপশান দিচ্ছে। আর ট্রাই নতুন নিয়মে প্যাক বদলে যাবে। টাটা স্কাই স্টোরে কোন চ্যানেল প্যাক 19 টাকায় আসবে আর এটা খেয়াল রাখতে হবে যে বেশি জনপ্রিয় চ্যানেল 19 টাকায় পাওয়া যাবে। আর নতুন নিয়ম অনুসারে তা হবে না।

নতুন নিয়মের পরে এবার চ্যানেল প্যাকের দাম 12 টাকার বেশি হবে না আর এতে গ্রাহকরা সস্তার চ্যানেল বুক করতে পারবেন আর সাবস্ক্রাইবাররা চ্যানেল প্যাকের জন্য সস্তা অপশান দেবেন।

মাল্টি সাবস্ক্রাইবাররা বেশি সুবিধা পাবে

যদি টাটা স্কাই সাবস্ক্রাইবারদের এক নামে কানেকশান নেন তবে তারা টাটা স্কাই মাল্টি টিভি সাবস্ক্রাইবার নিতে পারবেন। আর এই সময়ে সাবস্ক্রাইবাররা দুটি কানেকশান পাবেন আর আলাদা আলাদা পেমেন্ট করতে হবে যা নতুন ন্যাশানাল ট্যারিফ অর্ডার 2.0 র পরে মাল্টি TV সাবস্ক্রাইবাররা দ্বিতীয় কানেকশানে 40% NCF বেশি দিতে হবে না। আর নতুন নিয়মের পরে টাটা স্কাই মাল্টি টিভি গ্রাহকরা NCF য়ে 60% কম পাবেন।

নেটওয়ার্ক ক্যাপাসেটি ফিস বেনিফিট

নতুন NCF নিয়মের পরে শুধু টাটা স্কাই কানেকশনা না DTH কানেকশান বেশি সস্তা হবে। এই সময়ে নিয়ম অনুসারে সাবস্ক্রাইবার 130 টাকা তে 100 SD চ্যানেল পাবেন আর বেস NCF আছে। 100 টি চ্যানেলে 25 টি চ্যানেল দূরদর্শন চ্যানেল্র মাধ্যমে দেওয়া হয়েছে। আর নতুন নিয়ম অনুসারে সাবস্ক্রাইবাররা 130 টাকায় 200 টি চ্যানেল পাবেন। আর শুধু তাই না এর সঙ্গে দূরদর্শন চ্যানেল সরিয়ে গ্রাহকরা মোট 200 টি চ্যানেল পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo