IPL উপলক্ষ্যে Jio-এর চমক! লঞ্চ করল 3 ক্রিকেট প্ল্যান এবং 3 ডেটা অ্যাড অন প্যাক, দেখুন

IPL উপলক্ষ্যে Jio-এর চমক! লঞ্চ করল 3 ক্রিকেট প্ল্যান এবং 3 ডেটা অ্যাড অন প্যাক, দেখুন
HIGHLIGHTS

Jio -এর তরফে নতুন 3 GB ডেটা যুক্ত প্ল্যান আনা হল ক্রিকেট প্রেমীদের জন্য

এই ক্রিকেট প্ল্যান এবং ডেটা অ্যাড অন প্ল্যানগুলো মূলত IPL 2023 এর কথা ভেবে আনা হয়েছে

3 ক্রিকেট প্ল্যান এবং 3 ডেটা প্ল্যান এনেছে Jio

Reliance Jio -এর তরফে সদ্যই ক্রিকেট প্ল্যান লঞ্চ কর হল। সামনেই IPL শুরু হচ্ছে, সেই কথা ভেবেই এই প্ল্যান আনা হয়েছে। এই প্ল্যানে 3 GB ডেটা মিলবে সঙ্গে থাকবে ডেটা অ্যাড অন প্যাকের সুবিধা সহ স্পেশাল ভাউচার। Jio এর তরফে সদ্য লঞ্চ করা এক ডেটা প্ল্যানগুলো কী কী আসুন দেখে নেওয়া যাক। 

Jio ক্রিকেট প্ল্যান 

219 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 3 GB ডেটা করে ডেটা প্রতিদিন। এখানে 14 দিনের জন্য মোট 44 GB ডেটা মিলবে। এই 14 দিনের প্ল্যানে সঙ্গে থাকবে আনলিমিটেড কল করার সুবিধা সহ রোজ 100 টা মেসেজ পাঠানো এবং Jio অ্যাপস যেমন Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud ইত্যাদির সুবিধাও। 

399 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে মিলবে রোজ 3 GB ডেটা সহ 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এখানে মোট 90 GB ডেটা মিলবে এছাড়া আনলিমিটেড কল তো করাই যাবে। বাদ থাকবে না Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন। 

999 টাকার প্ল্যান

এই প্ল্যানেও রোজ 3 GB ডেটা পাওয়া যাবে, এবং মোট 292 GB ডেটা। এই প্ল্যানের বৈধতা 84 দিনের। এখানে Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন সহ আনলিমিটেড কল করার এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। 

Jio Cricket plans

Jio ক্রিকেট ডেটা অ্যাড অন প্যাক

Jio -এর তরফে ক্রিকেট মরশুমের জন্য একাধিক ক্রিকেট ডেটা অ্যাড অন প্যাক আনা হয়েছে। এই ডেটা প্যাকগুলোর একটায় 222 টাকার বিনিময়ে 50 GB ডেটা মিলবে। এছাড়া 444 টাকার বিনিময়ে 100 GB ডেটা এবং 667 টাকার বিনিময়ে 150 GB ডেটা মিলবে। 

একই সঙ্গে গ্রাহকরা স্পেশাল ভাউচারের সুবিধা পেতে পারেন। এক্ষেত্রে 241 টাকার বিনিময়ে মিলবে 40 GB ডেটা। মনে রাখবেন এই প্ল্যানগুলোর সুবিধা গ্রাহকরা 24 মার্চ থেকেই নিতে পারবেন। নতুন গ্রাহকরা যাঁরা তাঁরা তো বটেই পুরনো গ্রাহকরাও এই প্ল্যান রিচার্জ করতে পারবেন। এছাড়া এই টেলিকম সংস্থার তরফে IPL -এর দিনগুলোতে বিশেষ ঘোষণা করার আভাস দিয়েছে। কিন্তু সেটা কী এখনও জানা যায়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo