জোপো স্পীড 8 স্মার্টফোন 20 জুলাই ভারতে অধিকারিক রূপে লঞ্চ হবে

জোপো স্পীড 8 স্মার্টফোন 20 জুলাই ভারতে অধিকারিক রূপে লঞ্চ হবে
HIGHLIGHTS

জোপো স্পীড 8 ভারতে আগে থেকে অনলাইন শপিং ওয়েবসাইট আমেজান এ বিক্রয়ের জন্য উপলব্ধ.

জোপো ভারতীয় বাজারে নিজের নতুন ফোন স্পীড 8 20 জুলাই ভারতে অধিকারিক রূপে লঞ্চ হবে. এই ফোনে সবচেয়ে বড় খাস জিনিস যেটা এই ফোন মিডিয়াটেক Helio x20 ডেকা-কোর প্রসেসর দিয়ে সজ্জিত করা. এটা বিশ্বের প্রথম স্মার্টফোন যেতে মিডিয়াটেক এর Helio x20 ডেকা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।অনলাইন শপিং ওয়েবসাইট আমেজান ইন্ডিয়া যে এই ফোন আগের থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ রয়েছে। এই সাইটে এই ফোনের দাম Rs.31,500.

আরও দেখুন: স্যামসাং গ্যালাক্সি J ম্যাক্স প্রস্তুত হতে পারে বড় ডিসপ্লের সঙ্গে?

জোপো স্পীড 8 এ 5.5 ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে উপস্থিত রয়েছে। ডিসপ্লে রেজুলেশন 1920×1080 পিক্সেল. এতে 4GB Ram দেওয়া হয়েছে।এছাড়া এতে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।এতে অ্যান্ড্রয়েড 6.0 Marshmallow অপারেটিং সিস্টেম দেওয়া।এটা একটি 3600mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা হয়. এটি দ্রুত চার্জিং সমর্থন দিয়ে আসে.

এটা 21 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এই 8 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দিয়ে সজ্জিত করা.রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এর সঙ্গে আসে. LED  ফ্ল্যাশর সঙ্গে ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও আসে. এটা একটি ডুয়াল সিম স্মার্টফোন. এতে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, USB টাইপ-C পোর্ট এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ও উপস্থিত রয়েছে. তার আকার 152.5 x 76.35 x 9.8mm এবং ওজন 136 গ্রাম।

আরও দেখুন: Xiaomi Mi ম্যাক্স স্মার্টফোন 13 জুলাই তে সেল এ পাওয়া যাবে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo