Yureka Black খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পাবে

Yureka Black খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পাবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিকে ভারতে 1 জুন লঞ্চ করা হয়েছিল

স্মার্টফোনের কোম্পানি Micromax এর সাহায্যকারী ব্র্যান্ড Yu এর স্মার্টফোন Yureka Black খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 7.1.2  নৌগাটের আপডেট পাবে। এই স্মার্টফোনটিকে ভারতে 1 জুন লঞ্চ করা হয়েছিল।

এই স্মার্টফোনটির স্পেক্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 5-ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1920 x 1080  পিক্সাল। এটিতে 2.5D  কর্নিং গোরিলা গ্লাস 3 এর প্রোটেকশনও আছে। এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার যুক্ত। এতে 4GB’র র‍্যাম আছে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32GB । যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

আরো দেখুনঃ মোটো MOTO G5 সম্পর্কে এই ভিডিওটিতে আরও ডিটেলসে জানুন

   
এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা এবার দেখা যাক। এই স্মার্টফোনটিতে 13MP’র সেন্সার LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। এটি 8MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত সাম্রতফোন। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেম আছে। এর ব্যাটারি 3000mAh এর। এটি 4G VoLTE সাপোর্ট করে।

এই স্মার্টফোনটিতে CyanogenOS আছে। আপনাদের জানিয়ে রাখি যে ইউরেকা ব্র্যান্ডে কোম্পানি আগেও অনেক স্মার্টফোন তৈরি করেছে। এর মধ্যে উল্লেখ যোগ্য হল  Yureka Plus,Yureka S আর Yureka Note।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo