Yu Yureka Black এর জন্য কোম্পানি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটের বিটা বিল্ড নিয়ে এল

Yu Yureka Black এর জন্য কোম্পানি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটের বিটা বিল্ড নিয়ে এল
HIGHLIGHTS

এর সঙ্গে কোম্পানি YU ডেভলাপ প্রোগ্রাম সিজন 3ও নিয়ে এসছে, এর মাধ্যমে সারা বিশ্বের টপ ডেভলাপারের ব্যাপারে জানা যাবে, বিশেষত ভারতের ডেভলাপারদের বিষয়ে জানা যাবে

Yu Yureka Black এর জন্য কোম্পানি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটের বিটা বিল্ড নিয়ে এসছে। সম্প্রতি জানা গেছিল যে এই ফোনটি খুব তাড়াতাড়ি খুব তাড়াতাড়ি এই আপডেট পাবে। এর সঙ্গে কোম্পানির YU ডেভলাপার প্রোগ্রাম সিজন 3ও নিয়ে এসেছে। এর সঙ্গে কোম্পানি YU ডেভলাপ প্রোগ্রাম সিজন 3ও নিয়ে এসছে, এর মাধ্যমে সারা বিশ্বের টপ ডেভলাপারের ব্যাপারে জানা যাবে, বিশেষত ভারতে অবস্থিত কোম্পানি গুলি এই ডেভলাপারদের সম্পূর্ণ টেকনলজির সাপোর্ট দেবে।

আপনাদের মনে করিয়েদি যে সম্প্রতি কোম্পানি Yu Yureka Black কে বাজারে নিয়ে এসেছে। এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে Rs 8,999 তে কেনা যাচ্ছে। এই স্মার্টফোনটি ক্রোম ব্ল্যাক আর মেট ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছে। এর স্পেসিফিকেশন কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 5-ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1920 x 1080 পিক্সাল হবে। এই ফোনটিতে 2.5D কর্নিং গোরিলা গ্লাস 3 এর প্রোটেকশন দেওয়া হয়েছে। 

এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার যুক্ত। এি ফোনটিতে 4GB র‍্যাম আছে। এর ইন্টারনাল স্টোরেজ 32GB। স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা এবার দেখা যাক। এই ফোনটিতে 13MP এর সেন্সার LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। এটি 8MP ফ্রন্ট ক্যামেরা যুক্ত। এই স্মার্টফোনটি 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে। এর ব্যাটারি 3000mAh এর। এটি 4G VoLTE সাপোর্ট করে। এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo