আজকে অ্যামাজনের ফ্ল্যাশ সেলে Xiaomi Redmi 6A ফোনটি কেনা যাবে

আজকে অ্যামাজনের ফ্ল্যাশ সেলে Xiaomi Redmi 6A ফোনটি কেনা যাবে
HIGHLIGHTS

আরও একবার অ্যামাজন ইন্ডিয়া স্মার্টফোনের ফ্ল্যাশ সেল নিয়ে এসেছে, সাওমি Redmi 6A ফোনটির আজকে দুপুর 12 টার সময়ে কেনা যাবে আর এই ফোনটি এই সেলে ক্যাশব্যাক আর অ্যাডিশানাল ডাটার সঙ্গে অন্য অনেক অফারে কেনা যাবে

চিনের স্মার্টফোন কোম্পানি সাওমি তাদের Redmi 6A ফোনটি আজকে ফ্ল্যাশ সেলে বিক্রি করছে। কোম্পানি এই ফোনটি এর আগেও বেশ কয়েকবার ফ্ল্যাশ সেলে নিয়ে এসেছে। আর এই ফোনটি আজকে কিনলে আপনারা দারুন অফারের সঙ্গে কিনতে পারবেন। এই ফোনটি আজ দুপুর 12টার সময়ে কেনা যাবে। আর অ্যামাজনে এই ডিভাইসটি ‘দেশের নতুন স্মার্টফোন’ নামে সেল করা হচ্ছে। আর এই সেলে Xiaomi Redmi 6A ফোনটির 16GB ভেরিয়েন্টের দাম 6,599 টাকা রাখা হয়েছে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটির অন্য ভেরিয়েন্টটি 7.499 টাকায় কেনা যাবে।

Xiaomi Redmi 6A ফোনটির স্পেসিফিকেশান

Xiaomi Redmi 6A ফোনটিতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 । আর এই ফোনটির ব্যাকে 13MP রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনের ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা আছে। আর এই ফোনে ভাল ভিডিও কোয়ালিটির জন্য EIS দেওয়া হেয়ছেল এই ডিভাইসের ফ্রন্টে Ai জুকজত পোট্রেড মোড আছে। আর এই ফোনটি গুগলের অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে কোম্পানির MIUI 9.6 আছে আর এই ফোনে 3,000mAh য়ের ব্যাটারি আছে।

Redmi 6A ফোনটি ফেস আনলক ফিচারের সঙ্গে এসেছে আর এই ফোনটি মি ব্যান্ড আর স্মার্ট আনলকের সঙ্গে আনলক করার অপশান আছে। Redmi 6A 12nm finfet য়ের সঙ্গে হেলিও A22 প্রসেসার যুক্ত যার ক্লক স্পিড 2.0Ghz। আর এই ফোনে দুটি সিম স্লট আছে আর এটি ডেডিকেটেড মাইক্রো SD কার্ডের স্লট যুক্ত। Redmi 6A ফোনটি ডুয়াল VoLTE আর ডুয়াল স্ট্যান্ডবাই সাপোর্ট যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo