OPPO RENO 2Z আজকে অ্যামাজন ফ্লিপকার্টে কেনা যাবে

OPPO RENO 2Z আজকে অ্যামাজন ফ্লিপকার্টে কেনা যাবে
HIGHLIGHTS

আজকে ভারতে Oppo Reno 2Z বিক্রি করা হবে

এই ফোনটি ওপ্পো রেনো 2 সিরিজের ফোন

Oppo র এই লেটেস্ট স্মার্টফোনটির নাম Oppo Reno 2Z আর এই ফোনটি ভারতে এসে গেছে আর আজকে এই ফোনটি বিক্রি করা হবে। এই সিরিজে কোম্পানি মোট তিনটি ফোন লঞ্চ করেছে। এই Reno 2Z ফোনটি এই সিরিজের বেস ভেরিয়েন্ট। আর এতে আছে 48MP র ক্যামেরা সেন্সার আর এর সঙ্গে এটি ফিন স্টাইল পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে আসেনি।

Oppo Reno 2Z ফোনটি 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে এসেছে আর এর দাম 29,990 টাকা রাখা হয়েছে। স্মার্টফোনে বেশ কিছু স্কাই হোয়াইট আর অ্যালুমিনিয়াম ব্ল্যাক কালার আছে। ফোনটি অ্যামাজন আর ফ্লিপকার্টে কেনা যাবে। আর এর সঙ্গে এটি অফলাইন রিটেল স্টোরে কেনা যাবে।

Oppo Reno 2Z র স্পেসিফিকেশান

Reno 2Z ফোনটিতে আপনারা মিডিয়াটেক P90 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আপনারা ফ্রন্টে 16 মেগাপিক্সলাএর ক্যামেরা পাবেন।

স্মার্টফোনটিতে মিডিয়াটেক প্রসেসারের সঙ্গে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আছে। আর এই ফোনে কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে। যা 48MP+8MP+2MP+2MPর ক্যামেরা যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে আছে অ্যান্ড্রয়েডক্স 9 পাই আর এটি কালার OS 6 য়ে কাজ করে। আর এই ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি যা VOC 3.0 সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo