লঞ্চ হওয়ার আগে REALME X ফোনটি বুক করা সম্ভব! কিভাবে জানুন

লঞ্চ হওয়ার আগে REALME X ফোনটি বুক করা সম্ভব! কিভাবে জানুন
HIGHLIGHTS

ভারতে 15 জুলাই Relame X ফোনটি লঞ্চ করা হবে

আর এই ফোনটি প্রি অর্ডার করা যাবে

ফোনটি 11 জুলাই থেকে 14 জুলাইয়ের মধ্যে প্রি বুক করা যাবে

রিয়েলমি এর মধ্যে জানিয়ে দিয়েছে যে তারা তাদের ফোন 15 জুলাই ভারতে লঞ্চ করবে। আর কোম্পানি এর সঙ্গে এও জানিয়েছে যে এই ফোনটির জন একটি প্রি অর্ডার সেল করা হচ্ছে। এই সেল 11 জুলাই থেকে 14 জুলাই পর্যন্ত চলবে।

এই সেলে রিয়েলমির অফনে রজন্য প্রি অর্ডার করা যাবে। আর আপনাদের বলে রাখি যে এই সেলকে Realme Blind Order Saleনাম দিয়েছে। আর এর আম্নে এই যে আপনারা যদি এই ফোনটি লঞ্চের আগে প্রি অর্ডার করতে চান তবে তা করতে পারবেন। এর জন্য আপনাদের কোম্পানির অফিসিয়াল সাইটে গিয়ে এর জন্য রেজিস্ট্রেশান করতে হবে। আর এর পড়ে 22 জুলাই ফোনের সেলে এই ডিভাইসটি আপনি পেয়ে যাবেন।

Realme X ফোনের প্রি অর্ডার কি করে করবেন

  • এর জন্য আপনাদের আজকে দুপুর 12টা থেকে 14 জুলাই রায় 23:59:59 সময়ের  মধ্যে Realme.com মানে কোম্পানির অফিসিয়াল সাইটে যেতে হবে।
  • আর এর মধ্যে আপনাদের রিয়েলমি আইডি থেকে লগ ইন করতে হবে।
  • আর এহচারা এর পড়ে আপনারা Blind Order Sale Pageয়ে গিয়ে স্টেপ ফলো করতে হবে। আর 1,000 টাকা ডিপোজিট করতে হবে। আর এখানে আপনারা নিশ্চিত হতে পারবেন যে যে কোন মুল্যে আপনারা এই Relame X ফোনটি পাবেনই।
  • আর এবার এই অ্যামাউন্ট আপনারা অ্যাকাউন্টে অ্যাড হবে, আর এটি বেরে 1,500 টাকা হবে। আর এই অ্যামাউন্ট আপনারা Realme X ফোনই কেনার সময়ে ব্যাবহার করতে পারবেন। আর এছাড়া যে অ্যামাউন্ট আপনারা দেবেন তা 22 জুলাই থেকে 26 জুলাইয়ের মধ্যে Relame X য়ে কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo